fbpx

৩য় সংসারে সুখেই আছেন রুমানা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অনেকদিন ধরেই অভিনয় জগৎ থেকে দূরে আছেন এক সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রুমানা খান। তবে যিনি শিল্পী তিনি যেখানেই থাকেন না কেন শিল্পের সাথেই তার বসবাস। তবে অভিনয় নয়, গান গেয়ে রীতিমত চমকে দিয়েছেন রুমানা।

সম্প্রতি রুমানার একটি গানের ভিডিও শেয়ার দিয়ে সঙ্গীতশিল্পী দিনাত জাহান মুন্নি লিখেছেন,’ আমাদের রুমানা কী সুন্দর গান করে।’

গান শুনে মনে হতে পারে তিনি একজন পেশাদার সঙ্গীতশিল্পী। দুর্দান্ত সুরেলা কণ্ঠেই না তিনি গাইলেন জগজিৎ সিং এর গাওয়া গজল, কমেন্টে সবাই রোমানার গানের প্রশংসায় পঞ্চমুখ। করবেনই না বা কেন, একেবারে পেশাদার সনজ্ঞীতশিল্পীদের মতই গাইলেন যে…!

রুমানা ক্যারিয়ার শুরু করেছিলেন অ্যারোমেটিক সাবানের বিজ্ঞাপন দিয়ে। প্রথম বিজ্ঞাপনেই করেছিলেন মাজিমাত। এরপর নাটক ও চলচ্চিত্রে কাজ করেছেন নিয়মিত। ২০০৪ সালে তিনি নাম লেখান সিনেমায়। তার প্রথম সিনেমা ‘জয়যাত্রা’। চার বছরে তিনি প্রায় ২৬টি সিনেমায় অভিনয় করে দর্শপ্রিয়তা পান। ২০১০ সালে ‘ভালোবাসলেই সবার সাথে ঘর বাঁধা যায় না’ সিনেমায় অনবদ্য অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতেন তিনি। সেই সময় জনপ্রিয়তার শীর্ষে থাকা অভিনেত্রীদের মধ্যে রোমানা ছিলেন অন্যতম।

কিন্তু হঠাৎ করেই অভিনয়কে গুডবাই জানিয়ে অভিনেত্রী পাড়ি জমান মার্কিন মুল্লুকে। রোমানা ভালোবেসে বিয়ে করেন উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদকে, সে বিয়ে ভেঙে যায়, দ্বিতীয়বারের মত তিনি বিয়ে করেন ব্যবসায়ী সাজ্জাদকে । এ বিয়েও টেকেনি। এরপর ২০১৫ সালে রুমানা বিয়ে করেন যুক্তরাষ্ট্র প্রবাসী এলিন রহমানকে। সেই ঘরে রুমানা দুই সন্তান রয়েছে।

তৃতীয় বিয়ের পরই রুমানা নিজেকে একদম গুটিয়ে নেন অভিনয় জগত থেকে। স্থায়ীভাবে এখন যুক্তরাষ্ট্রেই বসবাস করছেন এই অভিনেত্রী।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/833024118053234

Advertisement
Share.

Leave A Reply