fbpx

৪৫তম বিসিএস পরীক্ষার জন্য ১১১ জন ম্যাজিস্ট্রেট নিয়োগ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পূর্বের নির্ধারিত তারিখ অনুযায়ী সরকারি কর্ম কমিশন (পিএসসি) ৪৫তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা (এমসিকিউ টাইপ) অনুষ্ঠিত হবে আগামী ১৯ মে। সকাল ১০ টা থেকে দুপুর ১২ পর্যন্ত চলবে এ পরীক্ষা।

এ পরীক্ষাকে কেন্দ্র করে ১১১ জন নির্বাহি ম্যাজিস্ট্রেট নিয়োগ দিয়েছে সরকার। বুধবার ( ১০ মে ) এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

জারিকৃত প্রজ্ঞাপনে বলা হয়েছে,  আগামী ১৯ মে সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ৪৫তম বিসিএস প্রিলিমিনারি টেস্ট (এমসিকিউ টাইপ) পরীক্ষা ঢাকার ১০১টি কেন্দ্রে একযোগে অনুষ্ঠিত হবে। পরীক্ষা চলাকালে কেন্দ্রের ভেতরের ও বাইরের শৃঙ্খলা রক্ষার্থে ঢাকার ১০১টি পরীক্ষা কেন্দ্রের প্রতিটির জন্য একজন করে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নিয়োগ দেওয়া হয়েছে।

পাশাপাশি বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়ের কন্ট্রোল রুমে অতিরিক্ত আরও ১০ জন বিসিএস (প্রশাসন) ক্যাডারের কর্মকর্তাকে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের ক্ষমতা অর্পণপূর্বক নিয়োগ দেওয়া হলো।

এতে আরও বলা হয়, ঢাকার কেন্দ্রগুলোর জন্য নিয়োগপ্রাপ্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটদের আগামী ১৬ মে বেলা ১১টায় বাংলাদেশ সরকারি কর্ম কমিশন ভবনে অনুষ্ঠিত সেমিনারে উপস্থিত হওয়ার জন্য নির্দেশনা দেওয়া হলো। পাশাপাশি পরীক্ষার দিন অর্থাৎ ১৯ মে সকালে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়ে রিপোর্ট করার জন্য নির্দেশনা দেওয়া হলো।

Advertisement
Share.

Leave A Reply