fbpx

৮০০ কোটি আয়ের পর মান্নাতের বারান্দায় কিং খান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মুক্তির পর পার হয়েছে মাত্র ১০ দিন। জওয়ানের নামের পাশে এরই মধ্যে ৮০০ কোটি আয় লেখা হয়েছে। শুধু শাহরুখ খান নয় বলিউডের ইতিহাসে যা সর্বোচ্চ এখন পর্যন্ত। সিনেমার এই সাফল্যে উৎফুল্ল সিনেমার সাথে সম্পর্কিত সবাই।

প্রধান প্রধান চরিত্রগুলোর প্রায় সবাইই আছেন ফুরফুরে মেজাজে। অনেকেই ভারতের বাইরে আছেন ছুটিতে। কিন্তু কিং খানকে দেখা গেলো তার ‘মান্নাত’ এর বারান্দায়।

জওয়ানের সুনামি শুরু হওয়ার পর থেকেই শাহরুখের বাড়ি মান্নাতের সামনে চলছে উৎসব। উচ্ছ্বাস, উন্মাদনা আর উদ্দীপনার মাঝেই গতকাল রোববার অনুরাগীদের ডাকে সাড়া দিয়ে কয়েক মিনিটের জন্য মান্নাতের ছাদে দেখা দিলেন তিনি।

এদিন ফুরফুরে মেজাজে দেখা গেছে বলিউড বাদশাহকে। তিনি এলেন, মান্নাতের রেলিং বেয়ে উপড়ে উঠতেই চিৎকারে ভরে গেল চারিদিক। রাস্তার বাস, গাড়ি থমকে গেল কয়েক মিনিটের জন্য। অনুরাগীদের কখনো কর জোরে ধন্যবাদ জানালেন, আবার কখনো উড়ন্ত চুমু ছুড়ে দিতে দেখা গেল বাদশাকে। এদিন দু-হাত খুলে নিজের আইকনিক পোজও দিলেন শাহরুখ। সেই সব ছবি, ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত ভক্তদের ডাকে সাড়া দিচ্ছেন, তারকাদের অভিনন্দন বার্তার জবাব দিচ্ছেন বাদশা।

১০০০ কোটি রুপির ম্যাজিক ফিগার থেকে কিছুটা দূরে শাহরুখ খানের ‘জওয়ান’। এই মাইলস্টোন ছুঁয়ে ফেললে শাহরুখই প্রথম ভারতীয় অভিনেতা হবেন যার দুটো ছবি (আগে পাঠান) ১০০০ কোটি রুপি ব্যবসা করতে সফল হয়েছে।

শুধু তাই নয়, এখনো পর্যন্ত দেশের বক্স অফিসে ৫০০ কোটির ক্লাবে রয়েছে মাত্র তিনটি ছবি (পাঠান, গদর ২ এবং বাহুবলী ২), চার নম্বর লিস্টে যোগ হবে জওয়ান-এর নাম। সেটিও শাহরুখের ক্যারিয়ারের অন্যতম বড় মাইলফলক হতে চলেছে।

Advertisement
Share.

Leave A Reply