fbpx

নির্বাচন নয় প্রধানমন্ত্রীর সঙ্গে তামিমের শুধুই সৌজন্য সাক্ষাৎ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় গণভবনে দেশ সেরা ওপেনার তামিম ইকবালের সঙ্গে একান্তে কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার। সাক্ষাৎ শেষে এই ক্রিকেটার নিশ্চিত করেছেন, নির্বাচন বিষয়ে কোনো আলোচনা নয়, শুধুই সৌজন্য সাক্ষাতে গিয়েছিলেন।

সংবাদমাধ্যমকে তামিম জানান, বিশেষ কোনো প্রয়োজনে নয়, এমনিতেই মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। অনেক ব্যস্ততার মধ্যেও আমার কথা তিনি মনে রেখেছেন। আমার শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন। আরও নানা বিষয় নিয়ে কথা হয়েছে। খুব সিরিয়াস কোনো বিষয় নয়। ক্রিকেট নিয়েও কথা হয়েছে, তবে খুবই সামান্য।
তামিমের সঙ্গে ছিলেন তার স্ত্রী আয়েশা ইকবালও। তাদের সঙ্গে ৩০ মিনিটের মতো সময় কথা বলেন প্রধানমন্ত্রী।

নির্বাচনী মৌসুমে গণভবনে এমনিতেই নেতা-কর্মীদের ভিড় লেগেই আছে। ক্রিকেটাঙ্গন থেকে বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান চেষ্টা করছেন নির্বাচন করতে। টানা দ্বিতীয়বার জাতীয় নির্বাচনে অংশ নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও।

প্রধানমন্ত্রীর সঙ্গে তামিমের দেখা করার পেছনে নির্বাচনী কোনো কিছু আছে কি না, জানতে চাইলে তামিম বলেন, মোটেও ওরকম কোনো ব্যাপার নেই, একদমই কার্টেসি মিটিং এটা।

গত জুলাইয়ে প্রধানমন্ত্রীর নির্দেশে অবসরের সিদ্ধান্ত প্রত্যাহার করার পর তামিমের মূল লক্ষ্য ছিল বিশ্বকাপ খেলা। কিন্তু বিশ্বকাপ দলে তিনি জায়গা পাননি।

Advertisement
Share.

Leave A Reply