fbpx

বাবা-মা হতে যাচ্ছেন রণবীর-আলিয়া!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

খুশিতে ভাসছে কাপুর পরিবার, সেই সাথে আলিয়া ভাট ও রণবীর কাপুরের ভক্ত অনুরাগীরা। সেটাই তো স্বাভাবিক, এ যে বিরাট খবর। পার হয়েছে বিয়ের মাত্র আড়াই মাস, এরই ভেতর অন্তঃস্বত্ত্বা আলিয়া। চলছে ডাক্তারখানায় পরীক্ষা-নিরীক্ষাও।

ইনস্টাগ্রামে আলিয়া একটি ছবি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রীর আল্ট্রাসোনোগ্রাফী চলছে। হাসি মুখে কম্পিউটারের পর্দায় চোখ রেখে হাসপাতালের শয্যায় শুয়ে ‘গাঙ্গুবাঈ’। ফ্রেমে রয়েছেন রণবীরও। ক্যাপশনে আলিয়া লিখেছেন, ‘আসছে সন্তান…শীঘ্রই সে আসছে।’

দুই-তিনদিন আগেই রণবীর নিজেদের দাম্পত্য নিয়ে কথা বলেছেন অকপট। চটপটে, প্রেমিক পুরুষ বলেই রণবীরকে জানে সবাই। সেই কিনা রীতিমত সংসারে ডুবেছেন। বিরানির চেয়ে এখন এই চকলেট বয়ের ডাল ভাতই পছন্দ। তিনি আসলে আলিয়ার কথা বোঝাতেই ডাল-ভাতের উপমা দিয়েছেন। বিয়ের পর একেবারে এক ধাক্কায় বাস্তবে নেমে এসেছেন ঋষি পুত্র।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে রণবীর বলেন, ‘আগে সিনেমার সংলাপের সঙ্গে তাল মিলিয়ে বলতাম, জীবনটা কেবল ডাল-ভাতে চলে নাকি? হাক্কা চাউমিন, পাওভাজি, টেংরি কাবাব… সবই তো লাগে। কিন্তু এখন বলব, একটা সময়ের পর জীবনটা ডাল-ভাতই। ওইটুকুই মুখ্য হয়ে ওঠে। আলিয়া এখন আমার সেই জায়গা নিয়েছে। সে-ই ডাল-ভাত, আবার কখনও তাতে তড়কা, মশলা ইত্যাদি কত কী মিশছে! এ জীবন শান্তির, সুখের। আমার ভাল লাগছে।’

এর পরই পরিবারে নতুন অতিথির আগমনের আভাস দেন রণবীর। বলেছিলেন, ‘পরিবারের কথা ভাবতে হচ্ছে এখন। আমাদের সংসারও বাড়বে।’

অভিনেতার এই কথাতেই জল্পনা শুরু হয়েছিলো তাহলে কি নতুন অতিথি আগমন ঘটছে রণবীর-আলিয়ার জীবনে? তবে এত দ্রুত এমন খুশির খবর আসবে তা কেউ ভাবেতে পারেনি। এবার সব জল্পনা-কল্পনার অবসান হতে যাচ্ছে।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল মুম্বাইয়ের বান্দ্রায় পৈতৃক বাড়িতেই বিয়ে সেরেছিলেন রণবীর আর আলিয়া।  খুব ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবার-পরিজনের উপস্থিতিতে কড়া পাহারায় বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছিলো।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/877498519873057

Advertisement
Share.

Leave A Reply