fbpx

বিয়ের দিনক্ষণ চূড়ান্ত, কবে আংটি পরাবেন পরিণীতি ও রাঘব?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অনেকদিন ধরেই বলিউড পাড়ায় কানাঘুষো গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউড অভিনেত্রী পরিনীতি চোপড়া এবং রাজনীতিবিদ রাঘব চাড্ডা। কয়েক সপ্তাহ আগেই অভিনেত্রীর অনামিকায় রুপোলি আংটির ঝলকও দেখা গিয়েছিল। এখন খবর, আগামী ১৩ মে দিল্লিতে আনুষ্ঠানিক ভাবে বাগ্‌দান সম্পন্ন হতে চলেছে পরিণীতি ও রাঘবের। খবর দ্য হিন্দুস্তান টাইমস।

আগেই শোনা গিয়েছিল, চলতি বছরের অক্টোবর মাসেই নাকি রাঘব চড্ডার সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন ‘ইশকজ়াদে’ খ্যাত অভিনেত্রী। অক্টোবর মাসে নাকি একটি চলচ্চিত্র উৎসবের জন্য মায়ানগরী মুম্বাইয়ে উপস্থিত থাকতে চলেছেন পরিণীতির দিদি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও।

মুম্বইয়ের রেস্টুরেন্টে ডেটে গিয়ে ক্যামেরায় ধরা পড়েন রাঘব ও পরিণীতি। সেই থেকে শুরু দুজনের  প্রেমের জল্পনা। তার পর থেকে একাধিক বার এক ফ্রেমে ধরা দিয়েছেন চর্চিত যুগল। কখনও পরিণীতিকে দিল্লি বিমানবন্দর থেকে নিতে এসেছেন আপ নেতা। কখনও আবার একই বিমানে রাজধানী থেকে একসঙ্গে মুম্বাইয়ে ফিরেছেন রাজনীতিক ও অভিনেত্রী। খবর, চলতি মাসেই দুই  পরিবারের সদস্যদের উপস্থিতিতে বাগ্‌দান সেরে ফেলেছেন রাঘব ও পরিণীতি।

আপ নেতা রাঘব চড্ডার পড়াশোনা ইংল্যান্ডের লন্ডন স্কুল অফ ইকোনমিক্স-এ। অন্য দিকে,  পরিণীতিও ইংল্যান্ডের ম্যাঞ্চেস্টার বিজ়নেস স্কুলের প্রাক্তন ছাত্রী। বিদেশের মাটিতেই বন্ধুত্বের সূত্রপাত রাঘব ও পরিণীতির।

Advertisement
Share.

Leave A Reply