fbpx

এক ব্যক্তির ৩৭ বিয়ে!

Pinterest LinkedIn Tumblr +

একবিংশ শতাব্দীতে এসে আপনি যদি শোনেন, কোনো ব্যক্তি তার জীবনে ৩৭ বার বিয়ে করেছেন, তাহলে নিশ্চয়ই অবাক হবেন? তাও নিজের পরিবারকে সাক্ষী রেখেই এই বিপুল সংখ্যক বিয়ে করেছেন! কী আবারও অবাক হলেন?

অবাক করার মতো ঘটনাই ঘটিয়েছেন এক ব্যক্তি। যে খবর টুইটারের মাধ্যমে ভাইরাল হয়ে উঠে এসেছে আনন্দবাজার অনলাইন পত্রিকার প্রতিবেদনে।

আনন্দবাজারের প্রতিবেদনে আজ বুধবার (৯ জুন) বলা হয়েছে, এক ব্যক্তি তার জীবনের ৩৭ তম বিয়ে করেছেন। এর আগে, তিনি আরও ৩৬ বার বিয়ে করেন। সেজন্য তার সন্তান এবং নাতি-নাতনিদের সংখ্যাটাও বিশাল। তার মোট স্ত্রীদের মধ্যে বর্তমানে বেঁচে আছেন ২৮ জন। আর পরিবারের অন্যান্য সদস্যদের মধ্যে আরও রয়েছেন ১৩৫ জন ছেলে-মেয়ে ও ১২৬ জন নাতি-নাতনি! তারা ওই ব্যক্তির সাথেই এখন বসবাস করেন।

কয়েকদিন আগে নেটমাধ্যমে ওই ব্যক্তির বিয়ের ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গেছে, তিনি পরিবারের সদস্যদের সাথে নিয়ে আনন্দ করছেন বিয়ের দিন।

টুইটারে বিয়ের ভিডিও ক্লিপটি শেয়ার করে আইপিএস রুপিন শর্মা লিখেছেন, ‘সাহসী মানুষ, ২৮ জন স্ত্রী, ১৩৫ জন সন্তান এবং ১২৬ জন নাতি-নাতনির সামনে ৩৭তম বিয়ে করছেন!’

আইপিএস রুপিন শর্মার টুইটারে প্রকাশিত এ ভিডিওতে ওই ব্যক্তির নাম-পরিচয় সম্পর্কে কোনো কিছু উল্লেখ না থাকায় এখন পর্যন্ত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। ভিডিওটি ভাইরাল হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন মানুষ বিভিন্নভাবে সমালোচনা করেছেন। এই ঘটনাটি কখন ঘটেছে এবং কোন দেশে ঘটেছে, এখন পর্যন্ত তা সবার কাছে রহস্যই রয়ে গেছে।

Share.

Leave A Reply