fbpx
BBS_AD_BBSBAN
৩০শে সেপ্টেম্বর ২০২২ | ১৫ই আশ্বিন ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

কী এমন চমক দিতে চলেছেন জয়া?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জয়া আহসানকে বলা হয় বাংলাদেশের সমসাময়িক মিডিয়ায় সবচেয়ে প্রতিভাবান, আধুনিক, ও সফলতম অভিনেত্রী। তার অভিনয় ও সৌন্দর্যে সবাই মুগ্ধ।

বাংলাদেশ এবং ভারত, দুই বাংলাতেই সমান জনপ্রিয় মেধাবী এই অভিনেত্রী। নিজেকে দিন দিন আরও পরিপক্ক অভিনেত্রী হিসেবে তৈরি করছেন। যেন নিজেকেই ছাড়িয়ে যাচ্ছেন।

তার কাজ মানেই নতুন কোন চমক। আর ভক্তরা তো মুখিয়ে থাকেন জয়ার অভিনয় দেখার জন্য। সেই ধারাবাহিকতায় আবারও নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন জাতীয় চলচিত্র পুরস্কার পাওয়া এই অভিনেত্রী।

নিজের ফেসবুক ওয়ালে জয়া একটি ভিডিও শেয়ার করেছেন। বোঝা যাচ্ছে নতুন কোন প্রজেক্টের কাজ। তবে তিনি কিছুটা ধোঁয়াশা রাখলেন। সিনেমা নাকি সিরিজ, এটা তিনি পরিস্কার করেননি। ভিডিওটি শেয়ার করে জয়া লিখেছেন, ‘নতুন কোনো ফিল্ম? সিরিজ? নাকি অন্যকিছু? জানা যাবে ১২ জুলাই রাত ৮টায়।

কী এমন চমক দিতে চলেছেন জয়া?

সামনে আসতে যাওয়া একটি কাজের প্রমো শেয়ার করেছেন জয়া আহসান নিজের ফেসবুক ওয়ালে। ছবি: ফেসবুক

বোঝাই যাচ্ছে, তিনি বিষয়টি খোলাসা করতে চান না এখনই। এটি কোন সিনেমা, সিরিজ নাকি নাটকের কোন প্রমো, জানতে হলে আমাদের ১২ জুলাই পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে।

এখন তিনি ভারতের সিনেমাতেই বেশি কাজ করেন। বাংলাদেশেও কাজ করেন তবে বেশ বেছে বেছে। যদিও জয়া সবসময়ই বলেন, তিনি বাংলাদেশের সিনেমাতেই বেশি কাজ করতে চান। কিন্তু কাজের মানের কথা ভেবে সেটা হয়ে ওঠে না।

নাসিরউদ্দিন ইউসুফ পরিচালিত ‘গেরিলা’ সিনেমা দিয়ে তিনি জাতীয় চলচিত্র পুরস্কার পেয়েছিলেন। এছাড়া তিনি প্রযোজক হিসেবে কাজ করেছেন ‘দেবী’ সিনেমায়।‘ এই সিনেমায় তিনি অভিনয়ও  করেন।

কী এমন চমক দিতে চলেছেন জয়া?

‘গেরিলা’ সিনেমার জন্য জয়া আহসান জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। ছবি: সংগৃহীত

এই অভিনেত্রীর কলকাতার সিনেমায় অভিষেক হয় অরিন্দম শীল পরিচালিত ‘আবর্ত’ সিনেমা দিয়ে। এরপর তিনি একের পর এক কলকাতার সিনেমায় কাজ করে যাচ্ছেন। কৌশিক গাঙ্গুলী পরিচালিত ‘বিসর্জন’ সিনেমায় অভিনয়ের জন্য তিনি শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে ভারতে ফিল্ম ফেয়ার পুরস্কার পান। এছাড়াও ‘রবিবার’ সিনেমার জন্য তিনি একই ক্যাটাগরিতে পুরস্কৃত হয়েছেন।

কী এমন চমক দিতে চলেছেন জয়া?

কলকাতার ‘বিসর্জন’ সিনেমায় অভিনয়ের জয় জয়া পান ফিল্ম ফেয়ার পুরস্কার। ছবি: সংগৃহীত

জয়া কাজ করেছেন প্রসেনজিত চ্যাটার্জী, টোটা রায় চৌধুরী, কৌশিক গাঙ্গুলী, আবির চ্যাটার্জি, ঋত্বিক চক্রবর্তীর মত গুণী সব অভিনেতার সাথে।

Advertisement
Share.

Leave A Reply