fbpx

খুলনার সাথে সারাদেশের ট্রেন যোগাযােগ বন্ধ

Pinterest LinkedIn Tumblr +

তেলবাহী ট্রেনের চারটি ট্যাংকার চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী রেলস্টেশনের কাছে লাইনচ্যুত হয়েছে। এরপর থেকেই খুলনার সাথে সারা দেশের ট্রেন যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

গতকাল রবিবার (২৯ আগস্ট) দিবাগত রাত ১২টা ৪০ মিনিটের দিকে উথলী স্টেশনের সামনে লুপ লাইনে ট্যাংকারগুলো লাইনচ্যুত হয়। এর ফলে, খুলনা থেকে ঢাকা, রাজশাহী ও গোয়ালন্দগামী এবং বিপরীতমুখী যাত্রীবাহী ট্রেনগুলো দর্শনা, আনসারবাড়িয়া ও সাবদালপুর স্টেশনে আটকা পড়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন এই পথে চলাচলকারী অসংখ্য যাত্রী।

খুলনার সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ আছে। ছবি: সংগৃহীত

খবর পেয়ে ঈশ্বরদী থেকে উদ্ধারকারী রিলিফ ট্রেন আজ সোমবার সকাল সাড়ে ৭ টার দিকে এসে কাজ শুরু করেছে। সকাল নয়টা পর্যন্ত চলছিল উদ্ধারকাজ। তবে, ট্রেন চলাচল স্বাভাবিক হতে আজ দুপুর ১২ পর্যন্ত সময় লাগতে পারে বলে ধারণা করছে উদ্ধারকারী দলের প্রতিনিধিরা।

উথলী রেলওয়ে স্টেশন মাস্টার মোহাম্মদ আলী সংবাদমাধ্যমকে জানান, রবিবার রাতে খুলনা থেকে ৩০টি ট্যাংকারে ডিজেল নিয়ে একটি ট্রেন নাটোরে যাচ্ছিল। বিপরীতমুখী একটি ট্রেনকে ক্রসিং দেওয়ার জন্য উথলী রেলস্টেশনের কাছাকাছি ট্রেনটি ১ নম্বর লাইন থেকে ২ নম্বর লাইনে নেওয়া হয়। রাত ১২টা ৪০ মিনিটের দিকে ট্রেনটিকে আবারও ১ নম্বর লাইনে ওঠানোর সময় ১৪/১৫ নম্বর পয়েন্টের কাছে চারটি ট্যাংকার লাইনচ্যুত হয়ে যায়।

Share.

Leave A Reply