fbpx

শাকিবের ‘প্রিয়তমা’র লুক দেখেই ২৭ হল বুকিং

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অবশেষে গেল বুধবার থেকে বহুল আলোচিত সিনেমা ‘প্রিয়তমা’র ছবির শুটিং শুরু করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। হিমেল আশরাফ পরিচালিত এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন ওপার বাংলার তরুণ মডেল ও অভিনেত্রী ইধিকা পাল।

বুধবার (১০ এপ্রিল) সকাল থেকে সিনেমা পুরান ঢাকার সদরঘাটে শুটিংয়ে অংশ নেন শাকিব। আর রাতে সিনেমাটির প্রথম অফিসিয়াল পোস্টার প্রকাশ হয়। এটি প্রকাশের কয়েক ঘণ্টার মধ্যে ভাইরাল হয়ে যায়। পোস্টারে দেখা যায় লম্বা চুল, পেছনে ঝুঁটি করা, ঠোঁটে সিগারেট নিয়ে বৃষ্টিতে দাঁড়িয়ে আছেন শাকিব।

‘প্রিয়তমা’র প্রথম ঝলকেই আলোচনা পাশাপাশি নতুন রুপে প্রশংসিত হচ্ছেন শাকিব। এই পোস্টার শাকিব খানের অফিসিয়াল ফেসবুক পেইজে প্রকাশের পর থেকে, গত ২৪ ঘন্টায় পোস্টারটি লাইক ৯২ হাজার, শেয়ার ১৩ শো এবং কমেন্ট করেছেন ১৩ হাজার মানুষ।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সন্ধ্যায় ছবিটির পরিচালক হিমেল আশরাফ তার এক ফেসবুকে পোস্টে বলেন, ‘আপনাদের সবার ভালোবাসায় আমরা ‘প্রিয়তমা’ টিম মুগ্ধ, কৃতজ্ঞ। সত্যি বলতে আমাদের দায়িত্ব আরও অনেক গুণ বেড়ে গিয়েছে।গতকাল থেকে শুধু সাধারণ দর্শকরাই আমাদের ভালোবাসা জানান নি, প্রায় ২৭ টি সিনেমা হল আমাদের সাথে যোগাযোগ করছেন টাকা দিয়ে ঈদের বুকিং দেয়ার জন্য। শুটিং শেষ না হওয়া একটা সিনেমার জন্য সব শেষ কবে এই চাহিদা তৈরি হয়েছিল আমাদের জানা নেই। শাকিব খান আমাদের সিনেমার সবচেয়ে বড় তারকা। তার থেকে তার অসংখ্যা ভক্তদের যেই প্রত্যাশা তা-পূরনে আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করছি।বাংলা সিনেমা এগিয়ে যাক, বাংলা সিনেমা হোক আমাদের সুস্থ বিনোদনের সবচেয়ে বড় মাধ্যম। দেখা হবে, এই ঈদে।

ভার্সেটাইল মিডিয়ার আরশাদ আদনান প্রযোজিত সিনেমাটির কাহিনী প্রয়াত ফারুক হোসেনের। ‘প্রিয়তমা’ আসতে ঈদুল আজহায় দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Advertisement
Share.

Leave A Reply