fbpx
BBS_AD_BBSBAN
৩০শে নভেম্বর ২০২২ | ১৫ই অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

১৩ ফেব্রুয়ারি রাত নয়টায় ইমিগ্রেশন নিউজের কানাডায় অভিবাসন নিয়ে লাইভ অনুষ্ঠান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

উন্নত জীবনের জন্য কানাডার চাহিদা বরাবরই শীর্ষে। নিরাপদ ও শান্তিপূর্ণ
দেশটিতে অভিবাসন প্রত্যাশীদের স্বপ্নের সব ব্যবস্থাই রয়েছে। ফলে পৃথিবীর
প্রায় সব প্রান্ত থেকে কানাডায় আসতে উদগ্রীব থাকেন লাখো মানুষ। বাংলাদেশ
থেকেও কানাডামুখী জোয়ার বেশ জোরেই বইছে। আবেদনকারীর যোগ্যতা থাকলে
দেশটিতে অভিবাসন প্রক্রিয়া অনেকটা সহজ হওয়ায় সবাই সেই ‘সোনার হরিণ’ ধরতে
আদাজল খেয়েই যেন নেমেছেন। কিন্তু অনেকে বুঝতে পারছেন না, কীভাবে নিরাপদে, ঝুঁকিমুক্ত উপায়ে ও নিজের যোগ্যতায় কানাডায় অভিবাসী হওয়া যায়।

এই সময়টা কাজে লাগাচ্ছে কিছু সুযোগ সন্ধানী। নানা টোপ ফেলে হাতিয়ে নিচ্ছে টাকা। কানাডায় অভিবাসী হতে গেলে আসলে কী করতে হবে কিংবা দেশটি কী ধরনের আবেদন নেবে এসব প্রশ্নের উত্তর দিতেই ইমিগ্রেশন নিউজ আয়োজন করছে কানাডা অভিবাসন নিয়ে লাইভ অনুষ্ঠান।

আগামী ১৩ ফেব্রুয়ারি ২০২১ শনিবার, বাংলাদেশ সময় রাত ঠিক ৯টায় ইমিগ্রেশন নিউজের অফিসিয়াল ফেসবুক পেজে https://www.facebook.com/imminews24 এই শো চলবে। লাইভ অনুষ্ঠানে কানাডা অভিবাসনের খুঁটিনাটি নিয়ে আলোচনার জন্য অতিথি হিসেবে উপস্থিত থাকছেন কানাডার টরেন্টোতে বসবাসরত বিশিষ্ট অভিবাসন বিশেষজ্ঞ, ব্যারিস্টার উম্মে হাবিবা।
বাংলাদেশ ও কানাডায় আইন পেশায় উম্মে হাবিবার রয়েছে ২০ বছরের বেশি সময়ের
অভিজ্ঞতা। কানাডায় অভিবাসনের আগে তিনি বাংলাদেশে দীর্ঘদিন বিচার ও আইনি
বিষয়ে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তিনি আইনে স্নাতক ও স্নাতকোত্তর
করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে।

১৩ ফেব্রুয়ারি রাত নয়টায় ইমিগ্রেশন নিউজের কানাডায় অভিবাসন নিয়ে লাইভ অনুষ্ঠানঅভিজ্ঞ এই আইনজীবীর কাছ থেকে কানাডা অভিবাসন নিয়ে প্রকৃত তথ্য জানতে চাইলে যুক্ত হতে পারেন লাইভে। সেই সঙ্গে রাখতে পারেন এই বিষয়ে যেকোনো প্রশ্ন। আর হ্যাঁ, ইমিগ্রেশন নিউজের পেজে অগ্রিম প্রশ্নও করতে পারবেন যে কেউ, যা আপনার হয়ে উম্মে হাবিবার কাছে পৌঁছানো হবে। মাইগ্রেশন ম্যাটারর্স শিরোনামে ইমিগ্রেশন নিউজের সাপ্তাহিক আয়োজনে বিভিন্ন দেশের অভিবাসন প্রক্রিয়া, সমস্যা, সম্ভাবনার কথা তুলে ধরা হয়।
নিরাপদ ও মর্যাদাপূর্ণ অভিবাসন নিয়ে সচেতনতা বাড়াতে কাজ করছে ইমিগ্রেশন নিউজ। অভিবাসন সংক্রান্ত হাল নাগাদ তথ্যের জন্য ভিজিট করতে পারেন ওয়েবসাইট www.immigrationnews24.com। পাশাপাশি যুক্ত থাকতে পারেন ফেসবুক পেজ https://www.facebook.com/imminews24 অথবা ইউটিউব চ্যানেল
https://www.youtube.com/channel/UCIctOeds9u6P0a5mI3HbOKQ সাবসক্রাইব করার অনুরোধ জানানো হয়েছে।

Advertisement
Share.

Leave A Reply