fbpx

অনিল কাপুর-শেহনাজ গিলদের আয়োজনে আরিফিন শুভ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অনিল কাপুর, শেহনাজ গিল, ভূমি পেডনেকারের মত বলিউড তারকাদের সঙ্গে একই আয়োজনে দেখা গেছে ঢাকাই সিনেমার হ্যান্ডসাম হাঙ্ক আরিফিন শুভকে। এমন দৃশ্যের দেখা মিলেছে ৪৮তম টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে, যা আবার শেয়ার করা হয়ে উৎসবের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলোতে।

বলিউড সিনেমা ‘থ্যাংক ইউ ফর কামিং’ এর উদ্বোধনী প্রদর্শনী হয়েছে এবারের টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। সেই আয়োজনে সিনেমাটির কলাকুশলীদের সঙ্গে আমন্ত্রণ জানানো হয়েছিল বিভিন্ন দেশের তারকাদের। সেখানে বাংলাদেশ থেকে আমন্ত্রণ পেয়েছিলেন আরিফিন শুভ।

অনিল কাপুর-শেহনাজ গিলদের আয়োজনে আরিফিন শুভ
এমন আয়োজনে অংশ নেওয়া প্রসঙ্গে আরিফিন শুভর ভাষ্য, ‘উৎসব কর্তৃপক্ষ আমাকে এই আয়োজনে অংশ নেওয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছিল। বিভিন্ন দেশের তারকাদের সঙ্গে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে পেরে ভাল লেগেছে।’

‘থ্যাক ইউ ফর কামিং’ মুক্তি পাবে আগামী ৬ অক্টোবর। করণ বুলানির পরিচালনায় সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন রাধিকা আনন্দ ও প্রশস্তি সিং।

সিনেমাটিতে অভিনয় করেছেন ভূমি পেডনেকার, শেহনাজ গিল, ডলি সিং, কুশা কপিলা এবং শিবানী বেদী। রিয়া কাপুর এবং একতা কাপুর প্রযোজিত সিনেমাটিতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন অনিল কাপুর।

Advertisement
Share.

Leave A Reply