fbpx

অরিজিৎ সিং ফিরলেন টাইগারের ঘরে,গানের টিজারেই বাজিমাত

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দীর্ঘ নয় বছরের দ্বন্দ্ব মিটিয়ে সালমান খানের সিনেমায় থাকছে অরিজিৎ সিংয়ের গান। সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত টাইগার থ্রি মুক্তি পাবে আগামী ১২ নভেম্বর। তার আগেই পোস্টার ও ট্রেলার দিয়ে দর্শকের মন জয় করেছে মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাটি। তবে সবচেয়ে বড় চমক টাইগার থ্রির গানে অরিজিৎ সিং।

সালমান নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে অরিজিতের গানটির একটি দৃশ্য শেয়ার করেছেন অভিনেতা। ক্যাপশনে সালমান লিখেছেন, ‘প্রথম গানের প্রথম ঝলক। ও হ্যাঁ, এটা আমার জন্য অরিজিৎ সিংয়ের প্রথম গান।’ গানের শিরোনাম, ‘লেকে প্রভু কা নাম’।

অরিজিৎ সিং ফিরলেন টাইগারের ঘরে,গানের টিজারেই বাজিমাত

সম্প্রতি সালমান খানের বাড়িতে দেখা গিয়েছিল অরিজিৎ সিং-কে। এরপর থেকেই প্রশ্ন উঠছিল, তবে কি সালমান খানের জন্য প্লে ব্যাক করতে চলেছেন অরিজিৎ সিং? অবশেষে জল্পনাই সত্যি হলো। নয় বছর পর আবারও সালমানের জন্য গাইলেন অরিজিৎ।

২০১৪ সালে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠান থেকে দুজনের মধ্যে এক প্রকার মুখ দেখাদেখি বন্ধ ছিলো। তাই ভাইজানের সিনেমার নয় বছর অরিজিৎ সিংয়ের গান ছিল না। তবে অবশেষে সে দূরত্ব শেষ হলো। বিষয়টি ভালোভাবেই দেখছে অরিজিৎ সিং ও সালমানের ভক্তরা। সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তরা দুজনকে শুভকামনা জানাচ্ছেন টাইগার থ্রিতে অরিজিৎ সিংয়ের গানটি কেন্দ্র করে।

অরিজিৎ সিং ফিরলেন টাইগারের ঘরে,গানের টিজারেই বাজিমাত

ভিলেন চরিত্রে আছেন ইমরান হাশমি

টাইগার থ্রি পরিচালনা করেছেন মনিশ শর্মা। প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া। সিনেমাটির মধ্যে দিয়ে দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরছেন ইমরান হাশমি। টাইগার থ্রিতে খলনায়কের চরিত্রে দেখা যাবে তাকে।

এছাড়াও টাইগার থ্রিতে আরো অভিনয় করেছেন রিভাথি, রণবীর সুরে, বিশাল জেঠওয়া, ঋদ্ধি ডোগরাসহ অনেকে।সিনেমাটির বিশেষ চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। বলা যায় এবারের টাইগার নানা চমক নিয়ে আসতে যাচ্ছে।

Advertisement
Share.

Leave A Reply