fbpx

অরুণা বিশ্বাসকে নিয়ে কটুক্তির অভিযোগ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নানা কারণে আলোচনা সমালোচনার মধ্যে আছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। আরও একবার এই সমিতিকে ঘিরে তৈরি হয়েছে আলোচনা। সমিতির সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক ও দপ্তর প্রচার সম্পাদক ফাইট ডিরেক্টর আরমানের বিরুদ্ধে ‘কুরুচিপূর্ণ’ মন্তব্যের অভিযোগ করেছেন জনপ্রিয় অভিনেত্রী অরুণা বিশ্বাস। বিষয়টিতে সমিতির আর্টিস্ট রুম বরাবর একটি লিখিত অভিযোগও করেছেন তিনি। সেই অভিযোগপত্র এসেছে বিবিএস বাংলার কাছে। অরুণা বিশ্বাসের এ অভিযোগ নিয়ে এফডিসিপাড়ায় চলছে আলোচনা-সমালোচনা।

শুক্রবার (৭ এপ্রিল) চলচ্চিত্র শিল্পী সমিতিতে অরুণা বিশ্বাস স্বাক্ষরিত একটি লিখিত অভিযোগপত্রে বলা হয়েছে, গত ২ এপ্রিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী পরিষদের সভায় উপস্থিত হই। সভা শেষ হওয়ার প্রাক্কালে সমিতির দপ্তর সম্পাদক আরমান আমাকে আমার শরীর সম্পর্কে কুরুচিপূর্ণ ও অসম্মানজনক মন্তব্য করে। এতে একজন সিনিয়র শিল্পী হিসেবে আমি অপমানিত ও অসম্মানিত বোধ করছি এবং মানসিকভাবে ভেঙে পড়েছি। একজন দপ্তর ও প্রচার সম্পাদকের নিকট থেকে এইরুপ কুরুচিপূর্ণ মন্তব্য আমি কখনো আশা করিনি। আরমান আমার সঙ্গে যা করেছেন তা ইভটিজিং এর শামিল। এছাড়াও আমি যখন মিটিংয়ে প্রবেশ করি তখন সহ-সম্পাদক সাইমন সাদিক আমাকে অসম্মান এবং অপমানজনক মন্তব্য করে, যা একজন সিনিয়র শিল্পী হিসেবে জুনিয়র শিল্পীর নিকট থেকে কাম্য নয়। এমন যদি পরিস্থিতি তৈরি হয় তাহলে চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী পরিষদের সভায় উপস্থিত হওয়াই অসম্ভব হয়ে পড়বে। সিনিয়র শিল্পীরা সমিতিতে প্রবেশ করতে বিব্রতবোধ করবে।

উপরোক্ত বিষয়টি আপনি গুরুত্ব সহকারে গ্রহণ করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন, অন্যথায় আমি আইনগত পদক্ষেপ নিতে বাধ্য হবো।– যোগ করেন অরুণা বিশ্বাস।

বিষয়টিতে বিবিএস বাংলার পক্ষ থেকে শিল্পী সমিতির সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, অরুণা বিশ্বাস দিদির চিঠি আমি পড়েছি সকালে। এরপর দিদির সঙ্গে আমার ফোনে কথা হয়েছে। দিদি আমাদের কাছে অনেক সম্মানের পাত্র। এ বিষয়ে এর বেশি আর কিছু বলার নেই।

Advertisement
Share.

Leave A Reply