fbpx

অসুস্থ বাবাকে দেখতে গ্রামের বাড়ি ছুটলেন মনোজ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বলিউড অভিনেতা মনোজ বাজপেয়ী সাফল্যের চূড়ায় পৌঁছেও নিজের শিকড় ভুলে যাননি। অনেকেই ব্যস্ততার  অজুহাতে বাবা-মাকে দেখভাল করার দায়িত্ব এড়িয়ে যান। কিন্তু মনোজ এর ব্যতিক্রম। আর তাই তো বাবার অসুস্থার খবর পেয়েই সব ছেড়ে ছুটলেন গ্রামের বাড়িতে।

বিহারের বেতিহা জেলার বেলওয়া গ্রামে থাকেন মনোজ বাজপেয়ীর বাবা। হঠাৎ‍ করেই অসুস্থ হয়ে পড়েন তার বাবা। আর সেই খবর মনোজের কানে পৌঁছাতেই সাংবাদিক বৈঠক ফেলে রেখেই তিনি ছুটলেন বাবার কাছে।

মা-বাবার সঙ্গে সম্পর্ক কেমন মনোজ বাজপেয়ীর? এই প্রশ্ন তাকে করা হলে মনোজের সোজাসাপটা উত্তর, ‘মা-বাবা দু’জনেরই খুব আদরের ছেলে আমি। ওদের প্রিয় অভিনেতা মনোজ কুমারের নামেই আমার নাম রেখেছিলেন। আমাদের ভাইবোনদের প্রাথমিক শিক্ষা দেওয়ার জন্যেও বাবাকে কঠিন পরিশ্রম করতে হয়েছিল। ছোটবেলা থেকেই অভিনেতা হওয়ার স্বপ্ন দেখতাম। আর এই স্বপ্নপূরণে বাবা আমার পাশে শক্ত হয়ে দাঁড়িয়েছিলেন। সেই কারণেইতো বেতিহার এক প্রত্যন্ত গ্রামের ছেলে ফিল্ম জগতে নাম করার স্বপ্ন দেখেছিল।’

উল্লেখ্য, মনোজ বাজপেয়ী বলিউডের স্রোতের উলটো দিকে হাঁটা অভিনেতা। কোনো গডফাদার, স্বজনপ্রীতি ছাড়াই নিজের মেধা দিয়ে বলিউডের এক নাম্বার অভিনেতাদের কাতারে পৌঁছে গেছেন তিনি।

Advertisement
Share.

Leave A Reply