fbpx

আইসিটি অ্যাওয়ার্ডে বিগডাটা এনালাইটিক্স বিভাগে চ্যাম্পিয়ন রেডিসন ডিজিটাল

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস-২০২০ এর বিগডাটা এনালাইটিক্স বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে রেডিসন ডিজিটাল টেকনোলজিস লিমিটেড।

চলমান বৈশ্বিক করোনা মহামারীর জন্য এবারের বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস-২০২০ ভিন্নভাবে আয়োজন করা হয়েছে। বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস-২০২০ -এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান রবিবার আরটিভি-তে সম্প্রচারিত হয়। এবারে ৩৬টি ক্যাটাগরিতে ৫৯ জন প্রতিযোগীদের সম্মানিত করার পাশাপাশি বিচারক ও আয়োজক কমিটির সদস্যদের সম্মাননা প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এ সময় আরও উপস্থিত ছিলেন বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর ও বেসিস এর পরিচালক বৃন্দ।

রেডিসন ডিজিটাল টেকনোলজিস্ লিমিটেড ২০১৮ সালেও বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডে চ্যাম্পিয়ন হয়েছিল। এছাড়াও বাংলাদেশ আইসিটি এক্সপ্রো-২০১৭ ফ্রিল্যান্সারদের জাতীয় সম্মেলনে ১৭টি বিশেষ সম্মাননার মধ্যে সাতটিই পেয়েছিল রেডিসন ডিজিটাল টেকনোলজিস্ লিমিটেড এর প্রশিক্ষণার্থীরা।

রেডিসন ডিজিটাল টেকনোলজিস লিমিটেড ১৫ বছর ধরে দেশের আইটি, আইটিএস, বিপিএ, টেলিকম, প্রকৌশল ও ম্যানপাওয়ার আউটসোর্সিং সহ বিভিন্ন সেক্টরে কাজ করে আসছে।

রেডিসন ডিজিটাল টেকনোলজিস লিমিটেড এর চেয়ারম্যান দেলোয়ার হোসেন ফারুক বলেন, বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে ব্যক্তি, ছাত্র, উদ্যোক্তা, এসএমই এবং বাংলাদেশে পরিচালিত তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠানসমূহের অসাধারণ কৃতিত্বের জন্য স্বীকৃতি প্রদানের জন্য বেসিসসহ তথ্য প্রযুক্তি খাত সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

প্রসঙ্গত, বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডসে ১৩১৪টির বেশি প্রকল্প জমা পড়েছিল। এর মধ্যে ৩৬টি ক্যাটাগরিতে ৫৯টি পুরস্কার প্রদান করা হয়। বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডসের মাধ্যমে সারাদেশের উদ্ভাবনী এবং সম্ভাবনাময় তথ্যপ্রযুক্তি প্রকল্পগুলোকে বাছাই করা হয় এবং উৎসাহ প্রদান করার লক্ষ্যে পুরস্কার প্রদান করা হয়।

Advertisement
Share.

Leave A Reply