fbpx

আজ থেকে ২০ হলে ‘গুণিন’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আজ(১১ মার্চ) সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘গুণিন’ ছবিটি। ঢাকার স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, মধুমিতা,চিত্রামহল, শ্যামলী সিনেমা, চট্টগ্রামের সিলভার স্ক্রিন, সুগন্ধা, খুলনার সঙ্গীতা, লিবার্টি, বগুড়ার মধুবন সিনেপ্লেক্সসহ সারা দেশের ২০টি সিনেমা হলে এটি মুক্তি পেয়েছে।

গ্রামের ওঝা রজব আলী গুণিনকে নিয়ে ছবির কাহিনি আবর্তিত। আধ্যাত্মিক ক্ষমতার কারণে সেই গ্রামে তিনি বেশ প্রভাবশালী। তার আকস্মিক মৃত্যুতে তিন নাতির মধ্যেকার দ্বন্দ্ব এবং ত্রিভুজ প্রেমের গল্পে এগিয়েছে ‘গুণিন’।

কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোটগল্প ‘গুণিন’ থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি করা হয়েছে সিনেমার গল্প। সিনেমার নামভূমিকায় অভিনয় করেছেন শক্তিমান অভিনেতা আজাদ আবুল কালাম।

‘গুণিন’ সিনেমার মুখ্য দুই চরিত্রে দেখা যাবে শরিফুল রাজ ও পরীমনিকে। রাবেয়া-রমিজ নামে পর্দায় হাজির তারা। সিনেমায় আরও অভিনয় করেছেন দিলারা জামান, ইরেশ যাকের, মোস্তফা মন্ওয়ার, শিল্পী সরকার অপু, ঝুনা চৌধুরীসহ অনেকেই।

উল্লেখ্য, সিনেমা হলে মুক্তির জন্য ‘গুণিন’ সেন্সর পেয়েছে গত ২০ ফেব্রুয়ারি। এর আগেই নানাভাবে আলোচনায় এসেছে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত চরকি অরিজিনাল এই সিনেমা।

Advertisement
Share.

Leave A Reply