fbpx

আজ মুক্তি পাচ্ছে ‘শনিবার বিকেল’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

যুক্তরাষ্ট্র ও কানাডায় আজ শুক্রবার(১০ মার্চ) মুক্তি পাচ্ছে ‘শনিবার বিকেল’। প্রাথমিকভাবে ছবিটি দুই দেশের ৬৯টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে। পরবর্তীতে দুই দেশের বিভিন্ন প্রদেশে হলসংখ্যা আরও বাড়ানোর পরিকল্পনা রয়েছে।

বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে প্রায় চার বছর ধরে শনিবার বিকেল আটকে আছে। এর মধ্যেই বিদেশে সিনেমাটি মুক্তি পাচ্ছে।

সিনেমাটির মুক্তি উপলক্ষে ইতিমধ্যে যুক্তরাষ্ট্র ও কানাডার প্রবাসী দর্শকদের আগ্রহ লক্ষ করা গেছে। শুরু হয়েছে অগ্রিম টিকিট বিক্রি। জানা যায়, বেশ কিছু সিনেমা হলে অগ্রিম টিকিট শেষ পর্যায়ে। শুধু তা–ই নয়, বিভিন্ন শপিং মল, বাঙালি কমিউনিটি, নিউইয়র্ক, জ্যামাইকা, টরন্টো শহরে দেখা যাচ্ছে শনিবার বিকেল–এর

ছবিটির মুক্তি উপলক্ষে ৯ মার্চ সকালে যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন পরিচালক। চমক হিসেবে নিউইয়র্কের জ্যামাইকা মাল্টিপ্লেক্সে আজ ও আগামীকাল শনিবার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা উপস্থিত থাকবেন। তারা ভক্তদের সঙ্গে প্রশ্ন-উত্তর পর্বে অংশ নেবেন। পর্যায়ক্রমে দুই দেশের বড় সিনেমাহলগুলোয়ও যাবেন তারা।

গত ২১ জানুয়ারি সিনেমাটি দেখেছে সেন্সর বোর্ডের আপিল কমিটি। আপিল কমিটির সদস্যদের বরাতে বিভিন্ন গণমাধ্যমে খবরে আসে, সিনেমাটি মুক্তিতে আর কোনো বাধা নেই। তবে তার দুই সপ্তাহের মাথায় প্রযোজনা প্রতিষ্ঠানকে জানানো হয়, এখনই সেন্সর ছাড়পত্র পাচ্ছে না সিনেমাটি, ছবিটি আবার দেখবে আপিল কমিটি। তবে বাংলাদেশে মুক্তি না পেলেও পর্যায়ক্রমে ভারত, সিঙ্গাপুর, নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য, সংযুক্ত আরব আমিরাতসহ একাধিক দেশে সিনেমাটি মুক্তি পাবে।

Advertisement
Share.

Leave A Reply