fbpx

আদিত্যর সঙ্গে প্রেম, বিয়ের পরিকল্পনা কী; জানালেন অনন্যা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বলিউড আওভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে অভিনেত্রী অনন্যা পান্ডের প্রেমের গুঞ্জন বহু দিন ধরেই শোনা যাচ্ছে। বেশকিছু পার্টিতেও আদিত্য ও অনন্যাকে একসঙ্গে সময় কাটাতেও দেখা গিয়েছে। গত বছর কৃতি শ্যাননের দিওয়ালি পার্টিতেও বিদ্যা বালানের দেওর আদিত্য রায় কাপুরের  সঙ্গেই হাজির হয়েছিলেন অনন্যা।

সম্প্রতি আদিত্যর সঙ্গে অনন্যার প্রেমের কথা ফাঁস করে ফেলেন রণবীর কাপুর। নাম না করলেও গুঞ্জনে সম্মতি জানিয়ে রণবীর বলেন, আদিত্য যাঁকে  ভালোবাসেন, সেই মেয়ের নাম ‘A’ দিয়ে শুরু। খবর দ্য হিন্দুস্তান টাইমস।

যদিও অনন্যা বা আদিত্য প্রকাশ্যে কখনওই তাদের প্রেমের কথা স্বীকার করেননি। বর্তমানে অনন্যা পান্ডের হাতে রয়েছে বেশকিছু ছবি। আর এই মুহূর্তে ‘ড্রিম গার্ল-২’-এর জন্য দিল্লিতে আযুষ্মান খুরানার সঙ্গে শ্যুটিং করছেন অনন্যা পান্ডে।

বিয়ে নিয়ে পরিকল্পনা কী, উত্তরে অন্যন্যা জানিয়েছেন, ‘এই মুহূর্তে আমার বিয়ের কোনও পরিকল্পনাই নেই। বিয়ে করার বয়স আমার এখনও হয়নি।’

উল্লেখ্য, ‘ড্রিম গার্ল-২’ ছাড়াও জোয়া আখতারের আগামী ছবি ‘খো গ্যায়ে হাম কাহা’-তেও দেখা যাবে অনন্যাকে। যেখানে তার বিপরীতে থাকবেন সিদ্ধান্ত চতুর্বেদী, আদর্শ গৌরব।

Advertisement
Share.

Leave A Reply