fbpx

‘সুড়ঙ্গ’র ৪ দিনের টিকিট শেষ, শো বাড়ানোর দাবি দর্শকদের

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঈদুল আজহা উপলক্ষে দেশের ২৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে জনপ্রিয় নির্মাতা রায়হান রাফি পরিচালিত বহুল আলোচিত সিনেমা ‘সুড়ঙ্গ’। মুক্তির পর সেই আলোচনা অবহ্যত রয়েছে। বরং আরও বেড়ে। কারণটা অবশ্য, আফরান নিশো। তার রুপালী পর্দায় অভিষেক ঘিরে তুঙ্গে উদ্দীপনা। সিনেমা হলের টিকিট পাওয়ার জন্য চাতক পাখির মতো অপেক্ষায় নিশো ভক্তরা।

সারাদেশে ব্যাপক বৃষ্টির মধ্যেও ‘সুড়ঙ্গ’ সিনেমা মুক্তির প্রথম দিন থেকেই হাউসফুল প্রেক্ষাগৃহ। সঙ্গে রয়েছে টিকিটের চাহিদা আকাশছোঁয়া। দর্শক’রা হল থেকে বেরিয়ে শুধু করছে ‘সুড়ঙ্গ’র গুণগান।

রবিবার (২ জুলাই) রাজধানীর মাল্টিপ্লেক্সগুলো’সহ মোট ৫০টির বেশি শো হাউসফুল গেছে।

রবিবার সন্ধ্যায় কথা হয় স্টার সিনেপ্লেক্সে কর্তৃপক্ষ বলছে, ৩৪ টি শো প্রতিদিন চলছে স্টার সিনেপ্লেক্সে।সন্ধ্যায় সিনেপ্লেক্সের বসুন্ধরা ও মহাখালী শাখায় দেখা যায়, দলে দলে মানুষ ‘সুড়ঙ্গ’ সিনেমাটি দেখতে আসছেন। কিন্তু দীর্ঘলাইন নিয়ে সিনেমা হলে ঢুকছেন। যদিও সেই ভীড়ের বেশিরভাগের হাতেই কিন্তু সিনেমার টিকিট নেই। তাদের অভিযোগ, তারা এখনও টিকিট পাচ্ছে না। প্রতিকূল অবস্থা ও ভারি বৃষ্টির মধ্যে এসেও দীর্ঘ অপেক্ষার পর অনেকেই টিকিট না পেয়ে, অনেকটা হতাশা নিয়ে বাসায় ফিরে যাচ্ছেন। তাদের দাবি ‘সুড়ঙ্গ’ ছবির আরও শো বাড়ানো হোক।

এ বিষয় নিয়ে কথা হয় স্টার সিনেপ্লেক্সের জৈষ্ঠ্য বিপণন কর্মকর্তা মেজবাহ আহমেদ বলেন, আগামী চার দিনের ‘সুড়ঙ্গ’র ছবির টিকিট শেষ। আমাদের এখানে ঈদে বাংলা ছবিগুলো ভালো চলছে। বৃষ্টির মধ্যে মানুষ হল মুখী হচ্ছেন। টিকিট না পেয়ে অনেক দর্শক হতাশ হয়ে ফিরছেন। তাদের জন্য খারাপও লাগছে, যে এত কষ্ট করে আসছেন দর্শক, তবুও আমরা তাদেরকে টিকিট দিতে পারছি না। তবে এটা বাংলা চলচ্চিত্র ইন্ডাস্ট্রির জন্য সুখবর। আশা করি ‘সুড়ঙ্গ’ ছবি নিয়ে দর্শকদের এই ক্রেজ আগামী কয়েক সপ্তাহ দেখা যাবে।

পরিচালক রায়হান রাফি জানান, রাজধানীর সব মাল্টিপ্লেক্সগুলোর আগামী চার দিনের সব টিকিট বিক্রিও শেষ। মাল্টিপ্লেক্সগুলোতের পাশাপাশি ঢাকার বাইরের হলগুলোতেও হাউজফুল যাচ্ছে। এটা সুড়ঙ্গর জন্য যেমন সুখবর, তেমনি বাংলা চলচ্চিত্রের জন্যও আনন্দের খবর। এভাবেই দেশের সিনেমা এগিয়ে যাবে। দর্শকদের ব্যাপক উৎসাহ আমাদের টিমকে মুগ্ধ করেছে। তাদের প্রতি আমরা কৃতজ্ঞ।

শুধু বাংলাদেশেই নয়, পার্শ্ববর্তী দেশ ভারতসহ উত্তর আমেরিকা, অস্ট্রেলিয়া ও মধ্যপ্রাচ্যের বেশ কয়েকটি দেশে ধীরে ধীরে মুক্তি পাবে সিনেমাটি।

মাল্টিপ্লেস ও সিঙ্গেল স্ক্রিনে দাপট দেখাচ্ছে ‘সুড়ঙ্গ’। ছবিটির চিত্রনাট্য করেছেন নাজিম উদ-দৌলা ও রায়হান রাফী।সিনেমায় আফরান নিশোর সঙ্গে আছেন তমা মির্জা। এছাড়াও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মনির আহমেদ শাকিল, অশোক বেপারি প্রমুখ।

Error: Contact form not found.

Advertisement
Share.

Leave A Reply