fbpx

আবারো কলকাতার সিনেমায় মিম, নায়ক জিৎ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। অভিনয় দক্ষতার কারণে চলতি বছরে মুক্তি পাওয়া তার দু’টি সিনেমাই দর্শকমহলে আলোচিত। ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমার এই নায়িকা যেন ক্যারিয়ারের তুঙ্গে রয়েছেন। বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে মিম অভিনীত আরেকটি বিগ বাজেটের সিনেমা ‘অন্তর্জাল’। এরইমধ্যে ভক্তদের নতুন সুখবর দিলেন এই অভিনেত্রী। তা হচ্ছে – আবারও কলকাতার নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন মিম। এতে মিমের বিপরীতে অভিনয় করবেন ওপার বাংলার সুপারস্টার জিৎ। এর আগে জিৎ ও মিম জুটি অভিনয় করেছেন ‘ব্ল্যাক’ ও ‘সুলতান’ নামের দুটি সিনেমায়।

জিৎ-মিমের নতুন ছবির নাম ‘মানুষ’। ছবিটি পরিচালনা করবেন বাংলাদেশের পরিচালক সঞ্জয় সমদ্দার। সিনেমার প্রযোজনায় থাকছেন নায়ক জিৎ নিজেই। তার সঙ্গে সহ-প্রযোজক গোপাল মান্দানি এবং অমিত জুমরানি। এতে জিৎ-মিম ছাড়াও অভিনয় করবেন জিতু কমল।

নতুন সিনেমা প্রসঙ্গে মিম বলেন, বেশ কিছুদিন ধরেই ছবিটিতে কাজের কথা হচ্ছিল। ছবিটির ব্যাপারে আমাকে ফোন করেছিলেন জিতের ভাই গোপাল মান্দানি। তিনি সিনেমাটির আরেক প্রযোজক। পরে পরিচালক সঞ্জয় দাদা ফোন করে গল্প শোনান। ছবিটির গল্প, চরিত্র পছন্দ হয়। পরিচালক আমাকে আশ্বস্ত করেছেন, ভালো কিছু হবে। তা ছাড়া এই পরিচালকের সঙ্গে আগে কাজের অভিজ্ঞতাও আমার আছে।

মিম আরও বলেন, দাদার সঙ্গে আমার কাজ কম হলেও দীর্ঘদিন থেকে জিৎ দা’র সঙ্গে একটা ভালো সম্পর্ক আছে। আমি যেমন তাঁর ভালো কাজের প্রশংসা করি, জিৎ দাদাও বাংলাদেশে আমার কাজের খোঁজখবর রাখেন। পরাণ ছবির ট্রেলার দেখে আমাকে ফোন দিয়েছিলেন। ছবিটি দেখার আগ্রহও প্রকাশ করেছেন তিনি। তা ছাড়া জন্মদিনসহ বিশেষ দিনগুলোতেও আমাদের দুজনের শুভেচ্ছাবার্তা বিনিময় হয়।

Advertisement
Share.

Leave A Reply