fbpx

আমার সাথে আর বুবলিকে কখনোই দেখা যাবে না: শাকিব

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শাকিব খান এবং বুবলিকে আর একসাথে দেখা যাবে না, এটা এতদিনে শাকিব-বুবলি ভক্তরা বুঝেই গেছে। বুবলির সাথে আর সম্পর্ক নেই সেটা খান সাহেব বলেছেন কয়েকবার। কিন্তু একসাথে আর কখনোই কাজ করবেন ই, অফিসিয়ালি এমন ঘোষণা দেননি। এবার দেশের একটি গণমাধ্যমকে সেই কথাই বললেন ঢালিউড কিং।

এরই মধ্যে আপনারা জেনে ফেলেছেন শাকিবের নতুন সিনেমা ‘প্রিয়তমা’তে তার বিপরীতে নেওয়া হয়েছে ভারতের এক নায়িকাকে। অনেকে আগে ভেবেছিলো প্রয়তমা সিনেমাটি যখন ঘোশনা করা হয়, তখন এই সিনেমায় বুব্লইর অভিনয় করার কথা ছিল। কেন বুবলিকে বাদ দেওয়া হল, এমন প্রশ্নের উত্তরে শাকিব বলেছেন, প্রিয়তমাতে একেবারেই নতুন মুখ খোঁজা হয়েছিলো, আর যার বয়সও একটু কম। বুবলির সাথে কোনকিছুই ম্যাচ করছে না। আর সবচেয়ে বর কথা বুবলির সাথে আমি আর কোন সিনেমাতেই কাজ করবো না, এতা চূড়ান্ত। বুবলীকে আমার সঙ্গে আর অনস্ক্রিন–অফস্ক্রিন কোথাও দেখা যাবে না। আপনারা যদি ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির ‘সুরমা সুরমা’ গানটি দেখে থাকেন, তাহলে খেয়াল করবেন, একটা রোমান্টিক গান; তবে দুই শিল্পীর একটা দূরত্ব ছিল। কাছাকাছি দেখা যায়নি তাদের। আমার পুরো অভিনয়জীবনে এমনটা কখনো ঘটেনি। কারণ, আমি আর কোনো দিন বুবলীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চাই না।

শাকিব আরও বলেন, বাস্তবে জীবনে বুবলীর সঙ্গে আমার সব সম্পর্ক অনেক আগে শেষ হয়ে গেছে, সেটাই বলতে চেয়েছি। তার জীবন তার, আমার জীবন আমার। সন্তানের কারণে আমাদের যা করণীয়, সেটাই হবে, দ্যাটস ইট। আবারও বলছি, তার সঙ্গে আমার অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে।

শাকিব এবং বুবলিকে মাঝে মাঝে একসাথে দেখা যায় ছেলের সাথে, এই বিষয়ে শাকিব বলেন, আমার তো সন্তান আছে। শেহজাদ এখনো ছোট। সে মায়ের সঙ্গে থাকে। শেহজাদ যখন বাবার সঙ্গে দেখা করতে আসে, তখন মা–ও সঙ্গে আসে। তখন আমাদের হয়তো এক ছবিতে দেখা যায়। সন্তানের জন্য আমাদের দেখাসাক্ষাৎ হবে, এটাই স্বাভাবিক। আমার বড় সন্তান আব্রাহাম এখন একা আসতে পারে। স্কুল বন্ধ থাকলে আমার সঙ্গে কয়েক দিন থাকেও। ওকে নিয়ে ঘুরতে যাই। শেহজাদেরও যখন একা থাকার বয়স হবে, তখন সেও একা একা আসবে। বাবার সঙ্গে থাকবে। ঘুরবেও, বেড়াবে। দুই সন্তান বাবার সঙ্গে ঘুরবে, বেড়াবে—এসব তো স্বাভাবিক নাকি? তাই এসব নিয়ে রংচং মাখিয়ে খবর প্রকাশের তো কিছু নেই। আমাদের সম্পর্ক যে নেই সে বিষয়টা তো অনেক আগেই পরিষ্কার করে দিয়েছি। এসব নিয়ে ভবিষ্যতে আরও কোনো কথা বলতে চাই না।

বলা হয়, বুবলির জন্যই শাকিব-অপুর ডিভোর্স হয়েছিলো, যদিও বুবলি বলেছেন তিনি শাকিব আর অপুর বিয়ের খবর জানতেন না।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/1914856208872832

Advertisement
Share.

Leave A Reply