fbpx

আমিরের ছবিতে অডিশন দিয়েছিলেন কিয়ারা, পাননি সুযোগ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বলিউডের অন্যতম ব্যস্ত ও সফল অভিনেত্রীদের মধ্যে বর্তমানে কিয়ারা আদভানি অন্যতম। একটার পর একটা সিনেমা করছেন এই অভিনেত্রী। অথচ একটা সময় ছিল, অনেক সিনেমাতে অডিশন দিয়েও অভিনয়ের সুযোগ পাননি কিয়ারা। এমনকি কিয়ারা আমির খানের ‘লাল সিং চাড্ডা’ সিনেমার জন্যও অডিশন দিয়েছিলেন। খবর দ্য হিন্দুস্তান টাইমস।

প্রথম থেকেই এই ছবি নিয়ে তৈরি হয়েছিলো নানা বিতর্ক। হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি সংস্করণ এটি। ছবিটি তৈরি হতে কয়েক বছর সময় ব্যয় করেন নির্মাতারা। তার পরও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে এই ছবি। এই ছবিতে মুখ্য চরিত্রে ছিলেন আমির খান ও কারিনা কাপুর খান।

ছবিতে কারিনা অভিনীত রূপা চরিত্রটির জন্য অডিশন দেন কিয়ারা। যদিও তাকে নেওয়া হয়নি।

এই প্রসঙ্গে সম্প্রতি ভারতে এক গণমাধ্যমকে কিয়ারা বলেন, ‘আমি ‘লাল সিং চড্ডা’-র জন্যও অডিশন দিয়েছিলাম। তখন যদিও জানতাম না, সেটা ‘লাল সিং চড্ডা’-র জন্য অডিশন। ওই অডিশনটি নিয়ে আমি আর ভাবতে চাই না। নিশ্চয়ই খুব খারাপ অভিনয় করেছিলাম। যদিও অনেক বছর আগের কথা।’

‘লাল সিং চাড্ডা’ সিনেমায় একজন শিখের চরিত্রে অভিনয় করেছিলেন আমির। হলিউড অভিনেতা টম হ্যাঙ্কসের বিখ্যাত ছবি ‘ফরেস্ট গাম্প’-এর ভারতীয় রূপান্তরণ এই সিনেমা। সিনেমায় মুখ্য চরিত্রের জীবনের পরতে পরতে চমক। জীবনের ব্যর্থতা, কঠিন লড়াই করে এগিয়ে চলা— সব কিছুই ছিল এই ছবিতে। তার পরও এই সিনেমা দর্শক টানতে ব্যর্থ হয়।

Advertisement
Share.

Leave A Reply