fbpx

আমিশা প্যাটেলকে একি বললেন উরফি জাবেদ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

২০০০ সালে অভিনেতা হৃতিক রোশনের বিপরীতে জনপ্রিয় হিন্দি সিনেমা ‘কহো না পেয়ার হ্যায়’ তে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন অভিনেত্রী আমিশা প্যাটেল। সিনেমার গানটি খুবই জনপ্রিয়তা পায় আর নায়িকার সেই মিষ্টি হাসি দাগ কাটে দর্শক হৃদয়ে।

প্রথম সিনেমা সফল হলেও পরবর্তীতে ভালো মানের কাজ পাননি এই অভিনেত্রী। এক বছর পর ২০০১ সালে’ সানি দেওলের সাথে ‘গাদ্দার এক প্রেম কথা’ সিনেমা মুক্তি পায় এবং এই সিনেমার জন্য ফিল্মফেয়ার পুরষ্কার জিতেন এই অভিনেত্রী।

তারপর দীর্ঘ বিরতি। সিনেমায় দেখাই যেত না আমিশাকে। বড় পর্দায় তার সিনেমা মুক্তি না পেলেও বিভিন্ন কন্ট্রোভার্সির কারণে সবসময়ই লাইমলাইটে থেকেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তিনি একটিভ। সম্প্রতি এক সাক্ষাৎকারে নায়িকা  ওটিটি প্লাটফর্ম নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন। তিনি ওটিটি প্লাটফরমকে ‘গে’ এবং ‘লেসবিয়ানিজম’ বা ‘সমকামী যৌনতা’ এসবে ভরপুর বলেছেন। এমনকি বাচ্চাদের এসব থেকে দূরে রাখতে বাবা-মায়েরা চিন্তিত, এই কথাও উল্লেখ করেছেন। তিনি বলেন, সুস্থ কন্টেন্ট এর জন্য দর্শক মুখিয়ে রয়েছে।

নায়িকার এসব বক্তব্যে ক্ষুব্ধ হয়ে কড়া মন্তব্য প্রকাশ করেছেন উরফি জাবেদ। টেলিভিশন অভিনেত্রী ও ইন্টারনেট সেনসেশন উরফি সর্বদাই বিতর্কে থাকেন তার উদ্ভট ড্রেসিং সেন্সের জন্য।

উরফি জাবেদ ‘গদ্দর ২’ অভিনেত্রী আমিশা প্যাটেলের উদ্দেশ্যে বলেন, ২৫ বছর ধরে কাজ না পেয়ে তিক্ত মানুষে পরিণত হয়েই নাকি এমন অশিক্ষিতের মত কথা বলেছেন তিনি।

Advertisement
Share.

Leave A Reply