fbpx

‘আমি নিজের ঢোল নিজে পেটাই না’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নির্মাতা রায়হান রাফি কিংবা অভিনেতা আফরান নিশো যখন শাকিব খানকে নিয়ে প্রশ্নের উত্তর দিতে ব্যস্ত কিংবা শাকিবকে নিয়ে বিভিন্ন কথা বলছেন তখন সেখানে সুপারস্টার শাকিব খান কিন্তু চুপ। কথায় নয়, শাকিব সবসময় কাজে জবাব দেন।

ঈদের সিনেমা নিয়ে প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীরা মেতেছেন কথার খেলায়, বাদ যাচ্ছেন না নির্মাতারাও। অন্যদিকে  শাকিব খানের ক্ষেত্রে ঠিক উলটো চিত্র। ঈদের সিনেমা নিয়ে এখন পর্যন্ত একটি কথাও বলেননি ঢালিউড কিং, এমনকি আসেননি একবারও গণমাধ্যমের সামনে। শাকিব মনেই করেন, নিজে নয়, তার হয়ে কথা বলবে তার ভক্তরা।

‘আমি নিজের ঢোল নিজে পেটাই না, আমার পরিচয় পাবলিক দেবে – আমি না!’- ঠিক এই কথাটিই শাকিব লিখেছেন নিজের ফেসবুক ওয়ালে। তারমানে এই অভিনেতা বলতে চাইছেন, অন্যরা নিজেদের ঢোল নিজেরা পেটাচ্ছেন, তা অবশ্য তিনি বলতেই পারেন, কারন মুখে কেউই বড় বড় কথা বলতে ছাড়ছেন না, শাকিবের এই পোস্টের মধ্যে আছে বিশেষ কোন ইঙ্গিত, এমনটাও মনে করছেন অনেকে!

শাকিব মানেই অন্যরকম ক্রেজ, সিনেমায় অনেকে আসছেন, যাচ্ছেন, কিন্তু শাকিব তার অবস্থান ধরে রেখেছেন শক্ত হাতেই। তিল তিল করে গড়ে তোলা ক্যারিয়ার তৈরি করতে তাোকে যে শ্রম দিতে হয়েছে, তা তো ইন্ডাট্রির মানুষ জানেনই।  এর আগে অভিনেতা মাহফুজ আহমেদও সে কথা স্মরণ করিয়ে দিয়েছিলেন।

তখন শাকিব সম্পর্কে মাহফুজ আহমেদ বলেন, ‘শাকিবের উপর অন্যায় করা হয়েছে। একটা মানুষের উপর এত চাপ দেওয়া ঠিক হয়নি। আর শাকিব এতদিন ধরে তিল তিল করে যে জনপ্রিয়তা অর্জন করেছেন সেটাকে মাথায় নিয়েই কথা বলতে হবে।’

ঈদে যে কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে, সেগুলোর মধ্যে সবচেয়ে ব্যবসা সফল সিনেমা শাকিব অভিনীত ‘প্রিয়তমা’। সিনেমাটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা হিমেল আশরাফ। এই সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করেছে কলকাতার ইধিকা পাল। ‘প্রিয়তমা’ সিনেমাটি ওয়ার্ল্ডওয়াইড ১৫২টির বেশী থিয়েটারে মহাসমারোহে চলছে।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/287390890615000

Advertisement
Share.

Leave A Reply