fbpx

আমি ব্রাজিলের পাগল সাপোর্টার, পাগল চেতাবেন না: আসিফ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জনপ্রিয় গায়ক আসিফ আকবর একসময় জাতীয় পর্যায়ে ক্রিকেট খেলতেন। তবে বাঙালির ফুটবলের প্রতি আলাদা একটা ভালোবাসা, আবেগ কাজ করে সবসময়। আর আসিফও এর বাইরে নন।

আর মাত্র ৩ দিন পর অর্থাৎ ২০ নভেম্বর থেকে কাতারে শুরু হতে যাচ্ছে ফুটবল বিশ্বকাপের ২২তম আসর। স্বভাবতই সবার মনে বিশ্বকাপ নিয়ে আলাদা উন্মাদনা শুরু হয়েছে।

চরম ক্রিকেটপ্রেমী আসিফ আকবরও এর বাইরে নন। আসিফ ব্রাজিল সাপোর্টার। বলা যায় পাগলা সাপোর্টার। তিনি বুধবার(১৬ নভেম্বর) একটি পোস্ট দিয়েছেন।

পোস্টে আসিফ লিখেছেন, ‘আমরা যারা বনেদী ব্রাজিল সমর্থক আছি, ব্রাজিলীয় ঐতিহ্যের সাম্বা ফুটবলকেই ভালবাসি। বিশ্বকাপ দরজায়, একজন ব্রাজিলিয়ান সাপোর্টার হিসেবে সবসময়ের মত আমার প্রথম সিদ্ধান্ত কোন আর্জেন্টাইন সাপোর্টারের সাথে তর্ক করবো না, এমনিতেও মিনিমাম কাছাকাছি যোগ্যতাসম্পন্ন না হলে কারো সাথে তর্কও করিনা। ব্রাজিল দি অ্যা টিম হিসেবে খেলে, যে কোন ব্যক্তিগত ক্যারিশমা এই দলের একটা হালকা উপলক্ষ্য মাত্র। সঠিকভাবে খেললে দল হিসেবে আর্জেন্টিনা শক্তিশালী এবং বিশ্বকাপের দাবীদার, এরকম ভাবে বাকী দলগুলোও জেতার জন্য খেলতে আসে। আমার এ মন্তব্যে খুশী হয়ে থাকলে কোন আর্জেন্টাইন সাপোর্টার আমাকে ব্রাজিল দল সাপোর্ট করা নিয়ে বেমক্কা মতামত দিয়ে বিব্রত করবেন না প্লীজ। ফুটবল নিয়ে চারবছরে একবারই পাগল হই, পাগল চেতাবেন না প্লীজ, আমাকে আমার পছন্দের দলটাকে সাপোর্ট করতে দিন, এটা আমার মৌলিক ফুটবলিক অধিকার। যে দলগুলো অন্তত তিনবার ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন হয়েছে তাদের মতামত সাগ্রহে মেনে নিবো, বাকীরা মিনিমাম জ্ঞানী হয়ে থাকলে ইতিহাস চর্চা করে মন্তব্য করুন। ইটালীর মত ষ্ট্যান্ডার্ড টিম পেলে ভাল লাগতো, তাদের অনুপস্থিতিতে বিশ্বকাপটা খালি খালি লাগছে। চলুন খেলা নিয়ে থাকি, খেলা উপভোগ করি। সফল হোক গ্রেটেস্ট শো অন আর্থ- দ্যা ফিফা ওয়ার্ল্ড কাপ – ২০২২, বি স্পোর্টিং, বি পজিটিভ, বি বাংলাদেশী, বি ব্রাজিলিয়ান। ভালবাসা অবিরাম।’

Advertisement
Share.

Leave A Reply