fbpx

আমেরিকায় ছুটি কাটাচ্ছেন পূজা, যাচ্ছেন শাকিব খান!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নায়গ্রা জলপ্রপাতের আছে নিজস্ব ম্যাজিক মানুষকে আকর্ষণ করার…একটি ভিডিওটি শেয়ার করে কথাগুলো লিখেছেন জনপ্রিয় নায়িকা পূজা চেরি।

আমেরিকার নায়গ্রা জলপ্রপাতের নিজস্ব ম্যাজিক আছে তো বটে, যে এই কথাগুলো বলছেন সেই পূজা চেরীরও আছে নিজস্ব ম্যাজিক, না হলে কী আর পূজা এত জনপ্রিয় হন? কোন এক ম্যাজিকেই তো তিনি আটকে রেখেছেন লাখ ভক্তের হৃদয়!

পূজা এখন সুদূর আমেরিকায়, গেছেন ঘুরতে…সেখান থেকেই সুন্দর সুন্দর ভিডিও, ছবি শেয়ার করছেন সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সাথে। মজার ব্যাপার শোনা যাচ্ছে, শাকিব খানও যাচ্ছেন আমেরিকায় ১২ জুলাই।

শাকিবের সাথে পূজাকে নিয়ে কম জলঘোলা হয়নি, এমনকি বুবলির সাথে শাকিবের আলাদা হওয়ার পেছনেও আছে পূজার সাথে শাকিবের প্রেম এমন গুঞ্জনও উঠেছিলো।

প্রথম যখন শোনা গিয়েছিল পূজা আমেরিকার ভিসা পেয়েছিলেন তখন সেই গুঞ্জন আরও খানিকটা যেন উস্কে যায়। সবাই দুইয়ে দুইয়ে চার মেলান। তবে শাকিব-পুজা ব্যাপারটি সামাল দিয়েছেন বেশ স্মার্টলি।

শাকিব-পূজার প্রেম নিয়ে এখন আর সরগরম নয় মিডিয়া অঙ্গন। তবে পূজার এই আমারিকা সফর বা শাকিবের আমেরিকা যাওয়ার বিষয়টি নিয়ে আবার শুরু হয়েছে আলোচনা। তবে এটাও শোনা যাচ্ছেন শাকিব যাওয়ার কয়েকদিন পর অপু বিশ্বাসও নাকি যাবেন আমেরিকা। সব মিলিয়ে সমীকরণ মেলাতে মেলাতেও মেলাতে পারছেন না অনেকে!

শাকিবের সাথে প্রেমের গুঞ্জনে যেমন পড়েছে ভাটা, তেমনি সম্প্রতি পূজা দেশের গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, তিনি মিডিয়ার কাউকে বিয়ে করবেন না! আর বিয়ের পর তিনি মিডিয়ায় কাজও করবেন। তবে এই অভিনেত্রী এটাও বলেছেন, তাই বলে এখনই তিনি বিয়ের পিঁড়িতে বসছেন না বা অভিনয় ছাড়ছেন না।

শিশুশিল্পী হিসেবে মিডিয়ায় পূজার পথচলা শুরু হয়, তবে বড় পর্দায় এই নায়িকার অভিষেক হয় জাজের হাত ধরে ‘পোড়ামন-২’ সিনেমা দিয়ে। এরপর অভিনয় করেছেন বেশকিছু সিনেমায়। মাঝখানে জাজের সাথে এই নায়িকার একটা দূরত্ব তৈরি হয়েছিলো, বলা হয় সেটাও শাকিব খানের সাথে সম্পর্কের ইস্যুতে, তবে আব্দুল আজিজের সাথে সব তিক্ততা মিটে গেছে পূজার। ধারণা করা হচ্ছে, জাজের পরবর্তী কোন সিনেমায় হয়তো নায়িকা হিসেবে দেখা যাবে পূজাকে।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/1500840544059071

Advertisement
Share.

Leave A Reply