fbpx

আসছে মেহজাবীনের নতুন ওয়েব ‘আমি কী তুমি’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিনোদনের স্মার্ট দুনিয়ায় দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম ‘আইস্ক্রিন’-এ আসছে তাদের প্রথম অরিজিনাল কনটেন্ট ‘আমি কী তুমি’। জনপ্রিয় নির্মাতা ভিকি জাহেদের পরিচালনায় এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন লাক্স চ্যানেল আই তারকা মেহজাবীন চৌধুরী। এই সিরিজটির লুক পোষ্টার প্রকাশ হয়েছে শুক্রবার বিকেলে, যা নজর কেড়েছে।

এই পোস্টারে এক অন্যরকম মেহজাবীনকে দেখা যাচ্ছে। যেখানে তার চোখেমুখে বিস্ময়! কাজলে লেপ্টে থাকার চোখ গড়িয়ে পড়ছে পানি। মুখে অক্সিজেন মাস্ক। মাথায় একগুচ্ছ ফুল। দীর্ঘদিন পর নতুন মেহজাবীনের নতুন কাজের খবর ও লুক পোস্টারটি প্রকাশের পর অন্তর্জালে বেশ রহস্যের জন্ম দিয়েছে।

নেটিজনরা বলছেন, এ কোন মেহজাবীন? এ প্রসঙ্গে আইস্ক্রিন কর্তৃপক্ষ বলছে, সব প্রশ্নের উত্তর মিলবে আমি কী তুমি আট পর্বের ওয়েব সিরিজ, যা শিগগির মুক্তি পাবে।

‘আমি কী তুমি’ ওয়েব সিরিজ বড় পরিসরে নির্মাণ করেছেন ভিকি জাহেদ। তিনি জানান, ১৭দিন শুটিং করেছেন, যা ওটিটি কনটেন্টের জন্য যথেষ্ট সময়।

পুনর্জন্ম খ্যাত নির্মাতা ভিকি জাহেদ বলেন, থ্রিলার এবং হররের বাইরে রোমান্স এবং ড্রামা বেইজ করে এই কনটেন্ট বানিয়েছি। দর্শক অনেকদিন পর আমার নতুন জনরার কাজ দেখতে পাবেন। চ্যানেল আইয়ের সঙ্গে আমার অনেকগুলো ভালো আছে, যা দর্শক পছন্দ করেছেন। আইস্ক্রিন এর যেহেতু প্রথম অরিজিনাল তাই ভালো কাজের মাধ্যমে যাত্রা শুরু হোক এটা মাথায় ছিল।

Advertisement
Share.

Leave A Reply