fbpx

আসছে স্ন্যাপচ্যাট প্লাস, বিশেষ সুবিধা পাবে স্ন্যাপ ব্যবহারকারীরা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ফেসবুক, ইনস্টাগ্রামের মতো স্ন্যাপচ্যাটের চাহিদা তরুণদের কাছে কম নয়। বিশেষ করে উঠতি বয়সী তরুণ বা কিশোরদের কাছে অ্যাপটি বিশেষ গ্রহণযোগ্যতা পেয়েছে।

বাকি সোশ্যাল মিডিয়ার তুলনায় স্ন্যাপচ্যাট একটু আলাদা কেননা এই অ্যাপে যে কোনো স্টোরি, ভিডিও বা বার্তালাপ সর্বোচ্চ ২৪ ঘণ্টা পর্যন্ত নিউজফিডে থাকে। এরপর তা স্বয়ংক্রিয়ভাবেই মুছে যায়। আপনি যদি চান, কেউ আপনার চ্যাটিং পড়ার পরই সেটিকে মুছে ফেলবেন, সেটিংস থেকে সে সুবিধাও যোগ করে নিতে পারেন। তাই এই অ্যাপের আবদার অনেক বেশি।

অনেকেই স্ন্যাপে স্টোরি শেয়ার করে তারকা খ্যাতি পেয়েছেন। তাই এই জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে অর্থ উপার্জনের চিন্তা করছে এই সোশ্যাল মিডিয়া।

প্রযুক্তিবিষয়ক গণমাধ্যম দ্য ভার্জ জানিয়েছে, ‘স্ন্যাপচ্যাট প্লাস’ নামের নতুন সেবা চালুর উদ্যোগ নিয়েছে স্ন্যাপচ্যাট।

ভার্জ বলছে, এই পরিষেবার মাধ্যমে ব্যবহারকারীরা কোনো ফিচার সবার জন্য উন্মুক্ত হওয়ার আগেই তা যাচাই বাছাই করে পরখ করে নিতে পারবেন। তবে সেটি হবে পেইড সাবস্ক্রিপশনস’ ভিত্তিক। অর্থাৎ এর জন্য আপনাকে প্রতি মাসে কিছু টাকা গুণতে হবে।

স্ন্যাপচ্যাটের মুখপাত্র লিজ মার্কম্যান জানিয়েছেন, বর্তমানে সেবাটির কার্যকারিতা পরীক্ষা করে দেখা হচ্ছে। এটি চালু হলে স্ন্যাপচ্যাটে যুক্ত হতে যাওয়ার বিভিন্ন সুবিধা আগেভাগেই ব্যবহার করা যাবে। ফলে সেবাটিতে নিবন্ধন করা ব্যক্তিরা আরও উন্নত সেবা পাবেন।

Advertisement
Share.

Leave A Reply