fbpx

আ.লীগের মনোনয়ন পেলেন না মাহি, এখন কি করবেন?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জাতীয় সংসদের চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন অভিনেত্রী মাহিয়া মাহি।কিন্তু তাকে মনোনয়ন না দিয়ে ওই আসনে জিয়াউর রহমানকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হয়েছে।তিনি নবম জাতীয় সংসদে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

রবিবার (১ জানুয়ারি) সন্ধ্যায় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় নেওয়া হয় এ সিদ্ধান্ত।এরপর রাতে গণভবনের গেটে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সম্প্রতি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন মাহি। আগামী দুই বছরের জন্য কেন্দ্রীয় কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন তিনি।

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের (গোমস্তাপুর, নাচোল ও ভোলাহাট) উপনির্বাচনে অংশ নিতে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে আওয়ামী লীগ ধানমন্ডির কার্যালয় থেকে শারমিন আক্তার নিপা (মাহিয়া) নামে মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন অভিনেত্রী মাহি।

এদিকে দলীয় মনোনয়ন না পাওয়ার পর মাহি পরবর্তী কি পদক্ষেপ নেবেন তা জানতে চাইতে তার মুঠোফোনে একাধিকবার কল করা হলে ফোন রিসিভ করেননি তিনি।

গত (১১ ডিসেম্বর) জাতীয় সংসদে স্পিকারের কাছে পদত্যাগপত্র জমা দেন এ ছয় আসনের বিএনপির এমপিরা। এরপর এ আসনগুলোতে আগামী ১ ফেব্রুয়ারি উপনির্বাচনের ঘোষণা দেয় নির্বাচন কমিশন।

Advertisement
Share.

Leave A Reply