fbpx

আ. লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক হলেন মাশরাফি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে। বর্তমানে তিনি আওয়ামী লীগের সংসদ সদস্য।

সোমবার রাতে গণভবনে আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতিমণ্ডলীর প্রথম বৈঠকে এ সিদ্ধান্ত হয়। বৈঠক শেষে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ তথ্য জানান।

সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সভায় সভাপতিত্ব করেন শেখ হাসিনা। সে সভায় নতুন কমিটির ফাঁকা পদগুলোতে কাদের জায়গা দেওয়া হবে, তা নিয়ে আলোচনা হয়।

ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, আজ সভাপতিমণ্ডলীর সভায় কার্যনির্বাহী সংসদের যে পদগুলো শূন্য ছিল, তার মধ্যে একটি পদে মাশরাফি বিন মুর্তজাকে যুব ও ক্রীড়া সম্পাদক করা হয়েছে। আর বাকি সব কটি পদ পূরণের জন্য সভাপতিকে দায়িত্ব দেওয়া হয়েছে।

গত ২৪ ডিসেম্বর শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে শেখ হাসিনা সভাপতি হিসেবে পুনর্নির্বাচিত হন। টানা তিন বারের মতো ওবায়দুল কাদেরকে দলের সাধারণ সম্পাদক পদে বহাল রাখা হয়। সে দিন ৮১ সদস্যের কেন্দ্রীয় কমিটির ৪৮টি পদ ঘোষণা করা হয়।

বাকি ৩৩ পদ ফাঁকা রাখা হয়। এরমধ্যে সোমবার মাশরাফিকে আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক পদে নির্বাচিত করা হয়। আরও ৩২টি পদ এখন ফাঁকা রয়েছে। এর মধ্যে নির্বাহী সদস্যের পদ ২৮টি, এর বাইরে উপপ্রচার সম্পাদক, শ্রমবিষয়ক সম্পাদক ও সভাপতিমণ্ডলীর দুটি পদ ফাঁকা রয়েছে।

Advertisement
Share.

Leave A Reply