fbpx

ইনফিনিক্সের তিন স্মার্টফোন সিরিজ বাজারে, চলছে ছাড়

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গ্রাহকের চাহিদা ও বাজেটের কথা বিবেচনা করে নোট, হট ও স্মার্ট সিরিজের বেশকিছু স্মার্টফোন বাজারে এনেছে ইনফিনিক্স। দারাজের অনলাইন শপ থেকে ইনফিনিক্সের ফোন কিনলে, ৮% ভাউচার ডিসকাউন্ট ও ১০% প্রিপেমেন্ট ডিসকাউন্টসহ মোট ১৮% ছাড় পাবেন গ্রাহকরা। তাছাড়া ৬ মাস পর্যন্ত ০% ইএমআই-তে ইনফিনিক্সের ফোন কেনার সুযোগ তো থাকছেই।

নোট, হট ও স্মার্ট সিরিজের প্রতিটি ফোনের আছে অনন্য বৈশিষ্ট্য এবং অসাধারণ সব ফিচার। গ্রাহকের বিভিন্ন ধরনের চাহিদা পূরণ করছে এই সিরিজগুলো। চলুন দেখে নেওয়া যাক নোট, হট ও স্মার্ট সিরিজের অনন্য বৈশিষ্ট্যগুলো।

ইনফিনিক্স নোট সিরিজ

বড় ডিসপ্লে, শক্তিশালী প্রসেসর এবং দীর্ঘস্থায়ী ব্যাটারির স্মার্টফোনের চাহিদা ক্রমাগত বাড়ছে। গ্রাহকদের এই চাহিদা পূরণেই নোট সিরিজের আবির্ভাব। উন্নত স্পেসিফিকেশন নিয়ে এই সিরিজের ফোনগুলো গ্রাহকদের প্রিমিয়াম এক্সপেরিয়েন্স দিতে প্রস্তুত। নতুন চাকুরিজীবী, বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী ও ব্যবসায়ীদের জন্য নোট সিরিজ হতে পারে অন্যতম পছন্দ।

ইনফিনিক্স হট সিরিজ

দামে কম তবে মানে ভালো এই সিরিজের ফোন। বাজেট একটু কম হলেও সেরা পারফরম্যান্স চাওয়া গ্রাহকদের চাহিদা পূরণ করছে এই সিরিজ। সন্তোষজনক স্পেসিফিকেশন আর ফিচার নিয়ে গেমারদের সেরা পছন্দ ইনফিনিক্সের হট সিরিজ।

ইনফিনিক্স স্মার্ট সিরিজ

টাইট বাজেটের গ্রাহকদের জন্য ভালো পারফরম্যান্স পাওয়ার ব্যবস্থা করেছে স্মার্ট সিরিজ। দামের তুলনায় বেশ ভালো স্পেসিফিকেশন নিয়ে কম বাজেটের গ্রাহকদের চাহিদা পূরণ করতে পারছে এই সিরিজ।

Advertisement
Share.

Leave A Reply