fbpx

ঈদুল আজহার জন্য প্রস্তুত হচ্ছেন শাকিব

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শাকিব খান অভিনীত সিনেমা ‘লিডার, আমিই বংলাদেশ’ সিনেমাটি এবারের ঈদে মুক্তি পেয়েছে ১০০টি সিনেমা হলে। সিনেমাটি বেশ কয়েকটি হলে হাউজফুল যাচ্ছে। শাকিব খানের একটা আলাদা দর্শক আছে যারা সবসময়ই শাকিবের সিনেমা দেখে থাকেন। শাকিব ভক্তদের জন্য এবার এল আরেকটি সুখবর। এই অভিনেতা ঈদুল আজহাকে সামনে রেখে নতুন সিনেমার শুটিং করতে যাচ্ছেন। নির্মাতা হিমেল আশরাফের পরিচালনায় সিনেমাটি নির্মিত হবে। প্রযোজনা করবেন ভার্সেটাইল মিডিয়া।

জানা গেছে, এরইমধ্যে অন্য অভিনেতারা সিনেমার শুটিং শুরু করেহছেন। তবে শাকিব শুটিংয়ে অংশ নিবেন ৮ মে। শাকিবের প্রথমদিনের শুটিং হবে পুরান ঢাকায়। ঢাকার বাইরে সুনামগঞ্জ, সিলেট, কক্সবাজার ও বান্দরবান মিলিয়ে ‘প্রিয়তমা’ ছবির পুরো শুটিং হবে।

হিমেল আশরাফ বললেন, ‘প্রিয়তমা’ দীর্ঘদিনের স্বপ্নের একটি প্রকল্প। শাকিব ভাইয়েরও এই গল্পটা নিয়ে অনেক শাকিব ভাইকে আমার ছবিতে ক্যামেরার সামনে পাচ্ছি ভেবে ভীষণ ভালো লাগছে। যেকোনো নির্মাতার জন্য দেশের সুপারস্টার নিয়ে ছবি বানানো সত্যিই অনুপ্রেরণার ও উৎসাহের। কোরবানির ঈদে শাকিব ভাইকে নিয়ে দারুণ কিছু একটা উপহার দিতে পারব বলেই আশা করি।’

সিনেমাটি নিয়ে দেশের এক গণমাধ্যমকে শাকিব বলেন, ‘খুব বেশি কিছু বলতে চাই না, অল্প কথায় বললে বলতে হয়, চমৎকার একটা ছবি নিয়েই হাজির হব। নিটোল প্রেম ও অ্যাকশন ধাঁচের এই ছবিতে আমাকে একেবারে অন্য রকম একটা লুকে পাওয়া যাবে, যা আগের কোনো ছবিতে দেখেনি কেউ। ছবিটি নিয়ে পরিচালকসহ আমাদের মধ্যে বেশ কয়েকবার মিটিং হয়েছে। সবারই একটাই চিন্তা, ভালো ছবি বানাতে হবে, সিনেমাপ্রেমীদের ভালো কিছু একটা উপহার দিতে হবে।’

‘প্রিয়তমা’ ছবিতে শাকিব খানের বিপরীতে নায়িকা কে হচ্ছেন, তা এখনই জানাতে চাইছে না পরিচালক ও প্রযোজনা প্রতিষ্ঠান। খুব শিগগির তা সবার সামনে প্রকাশ করবেন বলে জানান তারা। তবে বিভিন্ন সূত্রে জানা গেছে, প্রিয়তমা ছবিতে শাকিব খানের বিপরীতে দেশের বাইরের কাওকে দেখা যেতে পারে। ‘প্রিয়তমা’ ছবির কাহিনি লিখেছেন ফারুক হোসেন। পরিচালনার পাশাপাশি এই ছবির চিত্রনাট্য ও সংলাপ যৌথভাবে করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ।

Advertisement
Share.

Leave A Reply