fbpx

ঈদের আগের দিন পর্যন্ত বিমানবন্দর স্টেশনে থামবে না যেসব ঢাকাগামী ট্রেন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঈদের সময়গুলোতে অতিরিক্ত যাত্রীর চাপ কমাতে এবং ট্রেনের শৃঙ্খলা ঠিক রাখতে ১৭ এপ্রিল থেকে ঈদের আগের দিন পর্যন্ত ঢাকাগামী একতা, দ্রুতযান, পঞ্চগড়, নীলসাগর, কুড়িগ্রাম, লালমনি ও রংপুর এক্সপ্রেস ট্রেনগুলো ঢাকা বিমানবন্দর স্টেশনে যাত্রা বিরতি থাকবে। রেলপথ মন্ত্রণালয়ের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

শুক্রবার (৭ এপ্রিল) থেকে আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতরে ঈদ যাত্রায় রেল‌ওয়ের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। ৭ এপ্রিল থেকে ১৭ এপ্রিলের অগ্রিম টিকিট দেওয়া হয়েছে। ৮ এপ্রিল ১৮ এপ্রিলের, ৯ এপ্রিল ১৯ এপ্রিলের, ১০ এপ্রিল ২০ এপ্রিলের এবং ১১ এপ্রিল বিক্রয় হবে ২১ এপ্রিলের ঈদ যাত্রার টিকিট।

আগামী ১৫ এপ্রিল থেকে ঈদের ফিরতি যাত্রার টিকিট বিক্রয় করা হবে। এদিন ২৫ এপ্রিলের টিকিট বিক্রি হবে। এছাড়া ১৬ এপ্রিল ২৬ এপ্রিলের, ১৭ এপ্রিল ২৭ এপ্রিলের, ১৮ এপ্রিল ২৮ এপ্রিলের, ১৯ এপ্রিল ২৯ এপ্রিলের এবং ২০ এপ্রিল বিক্রয় হবে ৩০ এপ্রিলের ফেরত যাত্রার টিকিট।

এছাড়া ঈদ উপলক্ষে আন্তঃদেশীয় মিতালী এক্সপ্রেস ট্রেন ১৮ থেকে ২৭ এপ্রিল পর্যন্ত এবং মৈত্রী এক্সপ্রেস ট্রেন ২০ থেকে ২৭ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে । তবে আন্তঃদেশীয় বন্ধন এক্সপ্রেস ট্রেন যথারীতি চলাচল করবে।

Advertisement
Share.

Leave A Reply