fbpx

ঈদে আহসান আলমগীরের ৬ ধারাবাহিক, ৫ নাটক ও ১ টেলিফিল্ম

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আহসান আলমগীরের রচনায় বিভিন্ন টেলিভিশন, ওটিটি এবং ইউটিউব চ্যানেলের জন্য ৬টি ধারাবাহিক ও ৫ টি একক নাটক ও একটি টেলিফিল্ম নির্মিত হয়েছে।

জনপ্রিয় ঈদ ধারাবাহিক ‌’জামাই বাজার’-এর তৃতীয় সিজন নির্মিত হয়েছে ‘জামাই বাজার-৩’ প্রচারিত হবে বৈশাখী টিভিতে ঈদের সাতদিন প্রতিদিন সন্ধ্যা ৬ টা ৩০ মিনিটে। এটি পরিচালনা করেছেন আল হাজেন, অভিনয় করেছেন রাশেদ সীমান্ত, অহনা রহমান, ওয়ালিউল হক রুমি, মাহা চৌধুরীসহ আরো অনেকে।

ঈদের চতুর্থ দিন বিকাল ৪.২০ মিনিটে চ্যানেল আইতে প্রচারিত হবে টোলিফিল্ম ‌’ভাই এখন হিসাব করে চলে’ এটি পরিচালনা করেছেন মো. রবিউল সিকাদার। অভিনয় করেছেন জাহিদ হাসান, ভাবনা, শিল্পি সরকার অপুসহ অনেকে।

ঈদের দিন থেকে প্রতিদিন রাত ১০টায় বৈশাখী টিভিতে প্রচারিত হবে অস্ট্রেলিয়ায় চিত্রিত ৭ পর্বের ধারাবাহিক ‌’হাবুর স্কলার শিপ’ এটি পরিচালনা করেছেন আল হাজেন, এতে অভিনয় করেছেন রাশেদ সীমান্ত, তানজিকা, ডলি জহুর, ওয়ালিউল হক রুমি, মাহা চৌধুরীসহ অনেকে। দীপ্ত টিভির জন্য ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘তস্করের বিয়ে’ নির্মাণ করেছেন পরিচালক আলমগীর খন্দকার দুলাল। এতে অভিনয় করেছেন তানজিকা, রওনক হাসান, ডা. এজাজ, সাজু খাদেম, হুমায়রা হিমুসহ অনেকে।

একক নাটক ‘মরনের পরে’ নির্মাণ করেছেন পরিচালক মো. রবিউল সিকদার। এতে অভিনয় করেছেন সালাউাদ্দিন লাভলু, মৌ, চুমকিসহ অনেকে।

বৈশাখী টিভিতে প্রচারিত হবে মেগা ধারাবাহিক নাটক ‌’ফাইভ স্টার হোটেল’ এটি পরিচালনা করেছেন ফরিদুল হাসান।
পরিচালক আজাদ কালাম নির্মাণ করেছেন একক নাটক ‘লাল শাড়ী’ এতে অভিনয় করেছেন রাশেদ সীমান্তও অলঙ্কার চৌধুরী।

বৈশাখী টিভির জন্য ৭ পর্বের ওয়েব সিরিজ ‘ঘর জামাইদের বাড়ি’ নির্মাণ করেছেন পরিচালক সজিব মাহমুদ। এতে অভিনয় করেছেন এলেন শুভ্র, ডাঃ এজাজ, এহসানুল হক মিনু, ফারজানা ছবি, মিহি আহসান, রিমি করিম, তানভীর মাসুদসহ অনেকে।

ইউটিউব চ্যানেলের জন্য রবিউল শিকদার নির্মাণ করেছেন শর্টফিল্ম ‘অবলম্বনহীন’ এতে অভিনয় করেছেন আবুল হায়াত, সালাউদ্দিন লাভলু, চুমকিসহ অনেকে।

‘ট্রাক ড্রাইভার, সমগ্র বাংলাদেশ ৫ টন’ নামে ৭ পর্বের ধারাবাহিক নাটক নির্মাণ করেছেন পরিচালক রুহুল আমিন শিশির। এতে অভিনয় করেছেন শহিদ্দুজামান সেলিম, ফারজানা ছবি, ওয়ালিউল হক রুমি, অবিদ রেহান, সুমনা সোমাসহ অনেকে। একক নাটক ‘ডিভোর্স কমিটি’ এটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মহিন খান। প্রচারিত হবে বৈশাখী টিভিতে। এতে অভিনয় করেছেন রাশেদ সীমান্ত ও অহনা রহমান।

Advertisement
Share.

Leave A Reply