fbpx

ঈদে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু শুক্রবার থেকে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দূরপাল্লার বাসে ঈদের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে শুক্রবার (৭ এপ্রিল) থেকে। বুধবার বাংলাদেশ বাস ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান রমেশ চন্দ্র ঘোষ এই তথ্য জানিয়েছেন।

চাঁদ দেখা সাপেক্ষে আগামী ২২ বা ২৩ এপ্রিল ঈদুল ফিতর হতে পারে। পরিবারের সাথে ঈদ পালন করতে বেশিরভাগ মানুষ রাজধানী ছাড়ে। তখন গণপরিবহনের ওপর অনেক চাপ পড়ে। এজন্য ঈদযাত্রা নিশ্চিত করতে অনেকেই আগাম টিকিট কেটে রাখেন।

এর আগে রেলওয়ে ৭ এপ্রিল থেকে ঈদ টিকেট বিক্রির ঘোষণা দিয়েছে। এবার একই দিন থেকে টিকেট বিক্রি শুরুর ঘোষণা দিল বাস মালিকরা।

শুক্রবার সকাল থেকে গাবতলী ও আশপাশের এলাকায় বিভিন্ন পরিবহনের কাউন্টারে টিকেট বিক্রি হবে। এসব কাউন্টারে বিক্রি হবে উত্তরাঞ্চল এবং দক্ষিণাঞ্চলগামী জেলাগুলোর বাসের টিকেট।

রমেশ ঘোষ বলেন, সড়কপথে ঈদ যাত্রা শুরু হবে ২০ এপ্রিল থেকে। শুক্রবার থেকে টিকিট দেওয়া হবে। ওইদিন থেকেই ২০, ২১ বা ২২ এপ্রিল এই তিন দিনের যে কোনো দিনের টিকিট কিনতে পারবেন যাত্রীরা।”

যতক্ষণ টিকেট থাকবে ততক্ষণ বিক্রি হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ বাস ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান বলেন, “পঞ্চগড় থেকে মোংলা, উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গের সবগুলো রুটের বাসের টিকেট বিক্রি করব আমরা। তবে বরিশাল রুটের গাড়িগুলো টিকেট বিক্রি হবে সায়েদাবাদ থেকে।”

Advertisement
Share.

Leave A Reply