fbpx

ঈদে শামীম হাসান-চমক এর ‘মিস্টার টকেটিভ’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অভিনেতা শামীম হাসান সরকার কথা বলতে ভালোবাসেন।এটি তার আশপাশের সবাই জানেন। বাড়িতে বা বাড়ির বাইরে দিনের বেশির ভাগ সময়ই তিনি কথা বলেন। এজন্য বন্ধু ও সহকর্মীরা তাকে ‘মিস্টার টকেটিভ’ নাম দিয়েছে। অনর্গল দ্রতলয়ে পৃথিবীর যেকোনো বিষয়ে কথা বলতে সিদ্ধহস্ত তিনি। এজন্য যতটা না বন্ধু যোগ হয়েছে, তার চেয়ে বেশি সম্পর্ক বিয়োগ হয়েছে। অনেকেই তার এই মাত্রাতিরিক্ত কথা বলার বিষয়ে মহা বিরক্ত হয়ে তাকে এড়িয়ে চলতে শুরু করেছেন।

কাজের জায়গায় অনেকে তাকে বয়কটও করেছেন। তারপরও মুদ্রাদোষ বা স্বভাবদোষে দুষ্টু তিনি। অবিরাম কথা বলার এই দোষের কারণে নানাভাবে বিপাকেও পড়েছেন তিনি। সম্প্রতি তার স্ত্রী চমক জীবনের মূল্য দিয়ে শামীম হাসান সরকারকে বুঝিয়ে দিয়েছেন, কথায় না বড় হয়ে কাজে বড় হতে হবে।

মজার ও শিক্ষামূলক এই গল্প নিয়েই এবারের ঈদে শামীম হাসান সরকার হাজির হবেন ‘মিস্টার টকেটিভ’ নাটকে। এটি প্রচার হবে ঈদের দিন রাত ১০টা ২০ মিনিটে, মাছরাঙা টেলিভিশনে।

রুম্মান রশীদ খানের লেখা নাটকটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা আলোক হাসান। এতে আরও অভিনয় করেছেন রুকাইয়া জাহান চমক, আনন্দ খালেদ, আনোয়ার হোসেন, রকি খান, মৌ শিখা প্রমুখ।

Advertisement
Share.

Leave A Reply