fbpx

ঈদে ২৮ প্রেক্ষাগৃহে রায়হান রাফির ‘সুড়ঙ্গ’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দরজায় কড়া নাড়ছে ঈদুল আযহা, এই উৎসবকে আরও রঙিন করে তুলতে সিনেমা হলগুলোতে মুক্তি পাচ্ছে নতুন-নতুন চলচ্চিত্র। আর ঈদে মুক্তির তালিকায় শীর্ষ রয়েছে জনপ্রিয় নির্মাতা রায়হান রাফি পরিচালিত বহুল আলোচিত সিনেমা ‘সুড়ঙ্গ’।

আজ (২৭ জুন) নিজের ফেসবুকে ‘সুড়ঙ্গ’ সিনেমার প্রেক্ষাগৃহের তালিকা প্রকাশ করেছেন রাফী। সেখানে দেখা গেছে দেশব্যাপী ২৮ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ছবিটি। ক্যাপশনে এ নির্মাতা লিখেছেন, ‘ঈদের দিন থেকে।’

হল তালিকা প্রকাশের সঙ্গে সঙ্গেই গানটি দেখতে মৌমাছির মতো ভিড় করেছেন নিশোর অনুরাগীরা। মন্তব্যের ঘরে জানিয়েছেন ছবিটির জন্য শুভকামনা। সেইসঙ্গে প্রিয় তারকার পাশে থাকারও অঙ্গীকার করেছেন তারা। তাদের উন্মাদনা দেখে এটা স্পষ্ট যে এবার ঈদ মাতাবে নিশোর সিনেমা।

এ ছবির মাধ্যমেই বড়পর্দায় অভিষেক হতে যাচ্ছে ছোটপর্দার বড় তারকা আফরান নিশোর। ‘সুড়ঙ্গে’র কেন্দ্রিয় চরিত্রে রয়েছেন তিনি। এখানে তার বিপরীতে আছেন তমা মির্জা।

ছোটপর্দার বড় তারকা আফরান নিশো বর্তমানে ওটিটি মাধ্যমে দাপিয়ে বেড়াচ্ছেন। নাটক, টেলিফিল্মের পাশাপাশি ওয়েব ফিল্মে নিজের জাত চিনিয়েছেন তিনি। তাকে ঘিরে অনুরাগীদের প্রত্যাশা আরও বেশি। অনেকদিন ধরেই নিশোকে বড়পর্দায় দেখার ইচ্ছা পোষণ করছিলেন তারা। অবশেষে তাদের প্রত্যাশা পূরণ হতে চলেছে। এবার ঈদে বড়পর্দার জৌলুস বাড়াবেন এ তারকা।

Advertisement
Share.

Leave A Reply