fbpx

ঈদ উপলক্ষ্যে ওয়ালটন কম্পিউটার পণ্যে ২০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে কম্পিউটার পণ্য ও এক্সেসরিজ কেনায় ২০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে ওয়ালটন। অনলাইন থেকে ওয়ালটন ডেস্কটপ, ল্যাপটপ, অল-ইন-ওয়ান পিসিসহ সব ধরনের পণ্য ও এক্সেসরিজে ‘ঈদ উল্লাস অফার’ শীর্ষক এই সুবিধা পাচ্ছেন গ্রাহকরা। ঈদ উপলক্ষ্যে দেয়া এ সুবিধা উপভোগ করা যাচ্ছে ৩০ এপ্রিল ২০২৩ পর্যন্ত।

ওয়ালটন কম্পিউটার পণ্যের চীফ বিজনেস অফিসার তৌহিদুর রহমান রাদ বলেন, এবারের ঈদুল ফিতরেও কম্পিউটার পণ্য ও এক্সেসিরজ ক্রেতাদের জন্য ‘ঈদ উল্লাস অফার’ ঘোষণা করা হয়েছে। ওয়ালটন ই-প্লাজা (https://cutt.ly/h4ORA3L) এবং ওয়ালটন ডিজি-টেক (https://cutt.ly/x4ORCoA) ওয়েবসাইট থেকে ঘরে বসেই পণ্য  ক্রয়ে ‘ঈদ উল্লাস অফার’ উপভোগ করতে পারছেন গ্রাহকরা। ৬ মাসের ইএমআই (কার্ড পেমেন্ট) এর ক্ষেত্রেও এ সুবিধা থাকছে। পাশাপাশি ওয়ালটন ডিজি-টেক ওয়েবসাইট থেকে অর্ডারকৃত পণ্যে রয়েছে ফ্রি হোম ডেলিভারি।

জানা গেছে, বর্তমানে ৩২টি ব্র্যান্ড নামে ১৭টি ক্যাটাগরির ৪৪টি প্রযুক্তিপণ্য উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন কম্পিউটার। বছরব্যাপী মূল্যছাড়ের পাশাপাশি ইএমআই ও কিস্তি সুবিধা, এক্সচেঞ্জ অফারসহ ওয়ালটন কম্পিউটার পণ্য ও এক্সেসরিজে নানান ক্রেতাসুবিধা দেয়া হচ্ছে।

মডেলভেদে গ্রাহকরা ওয়ালটন ল্যাপটপে সর্বোচ্চ ২ বছর এবং ডেস্কটপে ৩ বছরের বিক্রয়োত্তর সেবা পাচ্ছেন।

Advertisement
Share.

Leave A Reply