fbpx

ঈদ মানেই মিশাময় : শাহীন সুমন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মিশা সওদাগর। ঢাকাই চলচ্চিত্রের খ্যাতিমান অভিনেতা তিনি। তারা রুপালী পর্দায় পথচলা শুরু ১৯৮৬ সালে এখন পর্যন্ত তিনি প্রায় ৯ শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। তিন বার পেয়েছেন রাষ্ট্রীয় সর্বোচ্চ পুরস্কার।

ঈদ কিং অন্যসময়, বাংলা সিনেমার ভিলেন মানেই মিশা সওদাগরের দাপট! এই ঘটনা প্রায় ১৪ বছর ধরে ঘটে আসছে। আসন্ন ঈদুল ফিতরেও মিশা অভিনীত ৫ টি সিনেমা মুক্তির প্রহর গুনছে।আর এ ছবিগুলো হচ্ছে তপু খান পরিচালিত ‘লিডার আমিই বাংলাদেশ’, মোহাম্মদ ইকবাল পরিচালিত ‘কিল হিম’, সোলায়মান আলী লেবু পরিচালনায় ‘প্রেম প্রীতি বন্ধন’, সাইফ চন্দন পরিচালিত ‘লোকাল’, সুমন ধর নির্মিত ‘শত্রু’।

ছবিগুলো নিয়ে মিশা সওদাগর বলেন, প্রত্যেক সিনেমায় আলাদা-আলাদা গেটাপ এবং গল্পের বিভিন্নতা রয়েছে। শাকিব ও অনন্ত জলিল সঙ্গে যেমন সুন্দর কেমিস্ট্রি দেখবেন আমার। তেমনই বাপ্পি, জয়, আদরের সঙ্গে ভিলেন আর নায়কের দুর্দান্ত উপস্থিত দেখতে পারবেন দর্শকেরা। আমার বিশ্বাস প্রতিটি ছবি দর্শক গ্রহণ করবেন ঈদে। কারণ দর্শকের রুচি পরিবর্তন হয়েছে। সিনেমাগুলোর গল্প আলাদা তাই যে দর্শকের যে সিনেমা পছন্দ তিনি সেটাই দেখবেন।

মঙ্গলবার (১৮ এপ্রিল) রাজধানীর মগবাজারের একটি হোটেলে ‘লোকাল’ ছবিটি ঈদে মুক্তি উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন ছবিটির পরিচালক সাইফ চন্দন।এই অনুষ্ঠানে এ ছবির নায়ক আদর আজাদ ও নায়িকা বুবলী ছাড়াও আরও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি কাজী হায়াৎ এবং মহাসচিব শাহীন সুমন, পরিচালক মুশফিকুর রহমান গুলজার, প্রযোজক খোরশেদ আলম খসরু, অভিনেত্রী অরুণা বিশ্বাস প্রমুখ।

এ সময় শাহীন সুমন, ‘লোকাল’ ছবির দুই পাত্র-পাত্রীর প্রশংসা করে বলেন ঈদে যগুলো সিনেমা রিলিজ হচ্ছে। তার মধ্যে অন্যতম হবে সাইফ চন্দনের ‘লোকাল’ সিনেমা। কারণ ট্রেলার, টিজার ও গান দেখে যা বুঝতে পেরেছি , সেই জায়গায় থেকে আমি চ্যালেঞ্জ নিয়ে বলতে পারি ঈদে যতগুলো সিনেমা রিলিজ হচ্ছে সবগুলোকে ছাড়িয়ে লোকাল ঈদের ব্যবসা সফল সিনেমা হিসেবে আমাদের ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত হবে।

তিনি আরও বলেন, এই সিনেমায় অন্যতম একজন অভিনেতা মিশা ভাই। তার কথা আর কি বলবো।ঈদের সব ছবিতে মিশা ভাই। তিনি আমাদের ইন্ডাস্ট্রির একজন প্রযোজনীয় শিল্পী তাকে বাদ দিয়ে কিছু বলা যাবে না। এবারের ঈদে মানেই মিশা ময়।

Advertisement
Share.

Leave A Reply