fbpx

একসাথে রাজ-পরী!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

১০ জুন রাজ-পরীর ছেলে রাজ্যের বয়স ১১ মাসে পড়লো। আর রাজের জন্মদিন উপলক্ষে কেক কেটে বার্থ ডে সেলিব্রেশন করা হয়েছে যথারীতি।

জন্মদিনের ভিডিও পরী নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করেছেন। এত কথা বলা আসলে এই কারণেই যে ভিডিওতে দেখুন, পরী-রাজ আবার একসাথে হয়েছেন ছেলের জন্মদিনে। একসাথে তারা জন্মদিন পালন করতেই পারেন, কিন্তু এই ভিডিও দেখে আপনার একবারও মনে হবে কয়েকদিন আগেই কী ঘটে গেলো রাজ-পরীর সংসারে?

দেশের এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে পরির চোখের জল ছুঁয়ে গেছে তার লাখ ভক্তের হৃদয়, পরী লাইভেই বলেছেন তিনি আর রাজের সাথে থাকতে চান না, তিনি এখন থেকে রাজ্যের মা হিসেবেই নিজেকে পরিচয় দিতেই পছন্দ করবেন। আর রাজ যেভাবে সংসার করতে চান সেভাবে পরী সংসার করতে পারবেন না, এমনকি চানও না।

রাজও বলেছেন পরীর সাথে আর সংসার করার সম্ভব নয়, কিন্তু ছেলের জন্য তাদের এই এক হওয়া নিয়েও তৈরি হয়েছে নানা প্রশ্ন। তাদের বসে থাকার ভঙ্গি দেখে মনে হয়েছে আবার কী তারা মিলে গেলেন? এই প্রশ্ন হওয়া অবশ্য স্বাভাবিক। কারণ এতবার তাদের বিচ্ছেদের খবর সামনে আসছে, আবার ঠিক হয়ে গেছেন যে এটা আর কাউকে অবাক করবে না।

অনেকে কমেন্ট করেছেন, তারা কি এক হয়ে গেলেন? অনেকে আবার লিখেছেন, তাদের এই নাটক আর ভালো লাগছে না, কেউ লিখেছেন, এসব কাহিনী কতদিন চলবে আর?

ঘটনা যাই হোক, রাজ-পরী সব সময় বলেছেন, ছেলের ভবিষ্যতের জন্য, তারা যেটা ভালো হয় সেটাই করবেন, তবে পরী বিভিন্ন সময়ে বলেছেন বাবা হিসেবে রাজ তার দায়িত্ব পালন করেন না, একই বাসায় অন্যরুমে ঘুমান, নিজের সুবিধামত চলেন, এমনকি বাড়িও থাকেন না মাঝে মাঝে।

রাজের এসব কর্মকাণ্ডে বিরক্ত পরী জনসম্মুক্ষেই ঘোষণা দিয়েছিলেন তিনি আর রাজের সাথে থাকছেন না, তিনি আর রাজের বউ পরিচয়ও দিতে চান না। কিন্তু ১০ জুনের ভিডিওটি আবার বলছে অন্য গল্প। যাই হোক, তাদের সম্পর্ক এখন আসলে এখন কেমন বা আসলেই তারা আবার একসাথে হলেন কিনা সেটা সময়ই বলে দেবে।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/627967932725975

Advertisement
Share.

Leave A Reply