fbpx

এক ইউটিউবারের জীবন বদলে যাওয়ার গল্প

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জোজো সিওয়া জনপ্রিয় ইউটিউবার। যুক্তরাষ্ট্রের এই ইউটিউব তারকা সম্প্রতি তাঁর ভক্তদের উদ্দেশ্যে জানান, সামাজিক যোগাযোগমাধ্যমে আসার আগে কখনোই এমন সুখি ছিলেন না তিনি।

এক ইউটিউবারের জীবন বদলে যাওয়ার গল্প

এই টি শার্টের লেখা দিয়ে কী বোঝাতে চান জোজো সেই প্রশ্ন এখন ভক্তদের মনে। ছবি : সংগৃহীত

সম্প্রতি এই কিশোরী তারকা টি শার্ট পরা একটি ছবি পোস্ট করেন টুইটারে। তাতে লেখা ছিল চারটি শব্দ, ‘বেস্ট, গে, কাজিন, এভার ( সেরা, সমকামী, চাচাতো ভাই-বোন, সবসময়)। শার্টে এমন শব্দ ব্যবহারের রহস্য নিয়ে আগ্রহের অন্ত নেই তাঁর ভক্তকুলের। শুক্রবার এই পোস্টে লাইক দেন ১০ লাখেরও বেশি মানুষ।

ছবিটি নিয়ে জোজো ভক্তদের বলেন, ‘তিনি তার যৌনতার ওপর কোনো চিরকুট রাখতে প্রস্তুত নন। তবে এটি প্রকাশিত হওয়ার পর মনে হয়েছে এটি ছিল ‘দুর্দান্ত’।’

শনিবার ইনস্টাগ্রাম লাইভ পোস্টে এক ভক্তের প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমি মনে করি মানুষ খুব সুন্দর।’

তিনি বলেন, ‘আমি এখন ভীষণ সুখি। এবং সব কিছু সারা দুনিয়ার সাথে শেয়ার করতে চাই। আমি সত্যি তাই করি। তবে কিছু বিষয় ব্যক্তিগত রাখতে চাই যেটা জনসম্মুখে আসার জন্য প্রস্তুত নয়।’

তবে অনেকেই মনে করছেন জোজোর এই টি-শার্টের ছবি পোস্ট করার অন্য কোনো অর্থ রয়েছে।  কারও কারও ধারণা, নিজের সমকামীতার ঘোষণাই এই টি-শার্ট। যদিও এ বিষয়ে নিয়ে কিছু খুলে বলেননি এই তারাকা।

১৭ বছরের এই কিশোরীকে সামাজিক যোগাযোগমাধ্যমে সমর্থন করেন মার্কিন গণমাধ্যমকর্মী প্যারিস হিল্টন ও কমেডিয়ান ডি জেনারিসসহ অনেকে।

এক ইউটিউবারের জীবন বদলে যাওয়ার গল্প

চুল নিয়ে নানা রকম নকশার জন্য সামাজিক যোগাযো মাধ্যমে নজর কেড়েছেন এই কিশোরী।
ছবি : সংগৃহীত

জোজো প্রথম জনপ্রিয়তা পেয়েছিলেন ডান্স রিয়েলিটি শো ‘মমস’- এ এসে। পেনেসিলভেনিয়ার প্রাক- কিশোরদের একটি শো ছিল এটি। জোজো সংগীতশিল্পী ও নৃত্যশিল্পী। একই সাথে অভিনয়টাও ভাল জানেন তিনি।

রঙিন চুলের জন্য বিখ্যাত এই তারকার রয়েছে লাখ লাখ ফলোয়ার। মার্কিন মুল্লুক ছাড়িয়ে জোজো সিওয়ার খ্যাতি এখন বিশ্ব জুড়ে।

Advertisement
Share.

Leave A Reply