fbpx

এবার আসছে ‘পাঠান টু’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দীর্ঘ চার বছর পর ‘পাঠান’ দিয়ে বক্স অফিসে ঝড় তুলেছিলেন শাহরুখ। এবার আসছে তারই দ্বিতীয় কিস্তি ‘পাঠান টু’। এটি হতে চলেছে আদিত্য চোপড়ার স্পাই ইউনিভার্সের অষ্টম ছবি।

‘পাঠান’ শেষ হয়েছিল শাহরুখের আরও স্টাইলিশ স্পাই হয়ে ফেরার প্রতিজ্ঞায়। এজেন্টদের নিয়ে অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ের জন্য নতুন এক টিমও তৈরির কথা বলেছিলেন তিনি। এবার ‘পাঠান টু’-তে আরও নতুন চমক থাকবে বলে ধারণা করা হচ্ছে।

ভারতীয় গণমাধ্যম পিঙ্কভিলাকে সিনেমার এক কাছের সূত্র বলেছেন, ‘যশরাজ ফিল্মস স্পাই ইউনিভার্সের পাঠান টু মুক্তি পাবে টাইগার ভার্সেস পাঠানের আগেই। সিনেমার দুই লিজেন্ডের লড়াই দেখানো হবে বড় পর্দায়। শাহরুখ থাকছেন পাঠান চরিত্রতেই। শাহরুখকে গোয়েন্দা চরিত্রে দেখার জন্য দর্শকের ডিমান্ড টো আছেই। জানুয়ারিতে পাঠান মুক্তির পরেই আদিত্য ও শাহরুখ পাঠানকে স্ট্যান্ডঅ্যালোন ফ্র্যাঞ্চাইজিতে পরিণত করার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। তখন থেকেই সিকুয়েলের কাজ শুরু করা হয়েছে।’

এবার আসছে ‘পাঠান টু’

সংবাদ মাধ্যম থেকে জানা গেছে,  পাঠান টুতে টাইগারের সঙ্গে পাঠানের লড়াইয়ের (টাইগার ভার্সেস পাঠান) কিছু অংশও দেখানো হবে ভবিষ্যতের দৃশ্য হিসেবে।

শাহরুখ এবং আদিত্য চোপড়া দুজনেরই পরিকল্পনা হলো ডিসেম্বরেই ‘পাঠান টু’-এর শুটিং শুরু করা। সবকিছু ঠিক থাকলে ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হে’, ‘ওয়ার’, ‘পাঠান’, ‘টাইগার থ্রি’, ‘ওয়ার ২’ ও আলিয়া ভাটের নাম না ঘোষণা করা সিনেমার পর ‘পাঠান ২’ সিনেমা হতে যাচ্ছে যশরাজ স্পাই ইউনিভার্সের অষ্টম সিনেমা।

‘পাঠান’ সিনেমা সর্বোচ্চ আয়কারী বলিউডের চলচ্চিত্রের একটি। ভারতীয় বক্স অফিসে সিনেমাটির আয় ৫৪০ কোটি রুপি আর বিশ্বব্যাপী সিনেমাটি আয় করেছে ১০০ কোটি রুপির বেশি। গত বছরের ২৫ ডিসেম্বর বিশ্বজুড়ে ৮ হাজার স্ক্রিনে একযোগে মুক্তি পায় বলিউড বাদশার সিনেমাটি। পাঠানে শাহরুখ ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া প্রমুখ। একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন সালমান খান।

Advertisement
Share.

Leave A Reply