fbpx

এবার উপস্থাপনায় পরীমণি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পরীমণি, বড়পর্দায় নায়িকা সংকটের যুগে তার আবির্ভাব। সেই পরী এখন হয়ে উঠেছেন বিকল্প ধারার নির্মাতাদের এক পছন্দের নাম। ক্যারিয়ারের শুরু থেকেই আলোচনা-সমালোচনায় মাতিয়ে রেখেছেন পুরো দেশকে।

এবার ঈদ উপলক্ষে বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) চট্টগ্রাম কেন্দ্রে প্রচারিত হবে তারকাবহুল বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘তারার মেলা’। এই অনুষ্ঠানেই উপস্থাপক হিসেবে দেখা যাবে পরীকে। ক্যারিয়ারে প্রথম উপস্থাপনার ভূমিকায় দেখা যাবে তাকে। বিনোদন জগতের একঝাঁক তারকাশিল্পীর অংশগ্রহণে এই বিশেষ অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের দিন রাত ৯টায়।

বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার নূর আনোয়ার রনজুর পরিচালনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন তারিকুজ্জামান ও জামাল উদ্দিন জয়। চট্টগ্রাম কেন্দ্র সূত্রে জানা গেছে, অনুষ্ঠানে আরও থাকছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও প্রার্থনা ফারদিন দীঘির একক ও দলীয় নাচের মনোমুগ্ধকর পরিবেশনা। অনুষ্ঠানে তারকা কণ্ঠশিল্পী পার্থ বড়ুয়া ও নিশিতা বড়ুয়া গাইবেন জনপ্রিয় গান ‘পেট ফুরেদ্দে তোয়ার লাই’। ফোক ও রক গানের সমন্বয়ে গান করবেন কণ্ঠশিল্পী তাসনিম আনিকা। তিনি গাইবেন ‘অলিরও কথা শুনে বকুল হাসে’ গানের মতো দর্শকনন্দিত গান।

অনুষ্ঠানে থাকছে চট্টগ্রামের খ্যাতিমান ফ্যাশন কোরিওগ্রাফার লিটন দাসের পরিচালনায় জনপ্রিয় মডেলদের অংশগ্রহণে বিশেষ র‌্যাম্প শো। এ ছাড়াও চট্টগ্রামের আঞ্চলিক সংস্কৃতি তুলে ধরতে কয়েকটি সাংস্কৃতিক দলের সম্মিলিত পরিবেশনা থাকছে ঈদের এই বিশেষ অনুষ্ঠানে। পাশাপাশি বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের শতাধিক সংবাদ পাঠক-পাঠিকা, ঘোষক-ঘোষিকা ও উপস্থাপক-উপস্থাপিকার সম্মিলিত কণ্ঠে দেশাত্মবোধক গান বিশেষ মাত্রা যোগ করেছে অনুষ্ঠানটিতে।

Advertisement
Share.

Leave A Reply