fbpx

এবার শাকিবের ‘মায়া’র প্রস্তাব ফিরিয়ে দিলেন পূজা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

হালের আলোচিত অভিনেত্রী পূজা চেরি ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘মায়া’ সিনেমায় অভিনয় করবেন না বলে জানিয়েছেন।

এ প্রসঙ্গে পূজা এক ফেসবুক পোস্টে লিখেছেন, ‘আমি মায়া সিনেমাটি করছি না। আমার কাছে সহশিল্পীর চেয়ে গল্প বেশি গুরুত্বপূর্ণ।”

শাকিবের নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে নির্মিতব্য আগামী ছবির নাম ‘মায়া’। সরকারি অনুদানপ্রাপ্ত এ ছবিতে শাকিব খান তার নায়িকা হিসেবে পূজাকে নিচ্ছেন বলে জানিয়েছিলেন। গেল বছর জুলাইতে এ খবর জানান ঢাকার এই কিং খান। সে সময় ‘গলুই’ নামে একটি ছবিতে প্রথমবার জুটি হয়ে অভিনয় করেন শাকিব-পূজা। ছবিটি মুক্তির পরই পূজাকে মায়ায় জড়ানোর খবর দেন শাকিব।

কিন্তু এই ছয় মাসে অনেক ঘটনাই ঘটেছে। নায়কের সঙ্গে পূজাকে জড়িয়ে গুঞ্জনও কম হয়নি। সবশেষে পূজার পক্ষ থেকেই পরিষ্কার করা হলো তিনি আর শাকিব খানের সঙ্গে নেই। নায়ক হিসেবে শাকিবের চেয়ে গল্পই তার বেশি পছন্দ। যদিও শাকিব খান যখন মায়াতে তার নাম বলেন তখন নিরব থেকেছেন তিনি।

পূজা বলেন, ‘মায়া’ সিনেমা নিয়ে আমার সাথে কোন প্রকার চুক্তি হয় নাই। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রাথমিকভাবে আমার সাথে কথা বলেছিল। কিন্তু, আমি মায়া সিনেমাটি করছি না। যদি গল্প পছন্দ হয় তবে আমি অবশ্যই অভিনয় করবো, আমার কাছে সহশিল্পীর চেয়ে গল্প বেশি গুরুত্বপূর্ণ। ধন্যবাদ। আশা করি বিষয়টি এখানেই শেষ হবে।”

এদিকে যে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া থেকে পূজার ডেব্যু হয়েছে সেই জাজের সঙ্গে দূরত্ব বেড়েছিল তার। সম্প্রতি সে দূরত্ব ঘুচেছে। প্রকাশ্যে ক্ষমা চেয়ে ফের জাজের চেয়ারম্যান আব্দুল আজিজের কাছে ফিরেছেন পূজা।

Advertisement
Share.

Leave A Reply