fbpx

‘এলাকা না ছেড়ে নিজের সম্মান নষ্ট করেছেন এমপি বাহার’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নির্বাচন কমিশনের চিঠির পরও এলাকা না ছাড়ায় কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারের সমালোচনা করেছেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) মো. আহসান হাবিব খান। তিনি বলেন, সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার একজন জনপ্রতিনিধি। উনারা আইন প্রণয়ন করেন। যদি উনারাই আইন না মানেন তাহলে আর কি বলার! উনাকেতো আর আমরা টেনে হিঁচড়ে নামাতে পারি না। এলাকা না ছেড়ে তিনি নিজেই নিজের সম্মান নষ্ট করেছেন।

১৩ জুন (সোমবার) কুমিল্লা ফয়জুন্নেসা বালিকা বিদ্যালয় অডিটোরিয়ামে প্রিজাইডিং অফিসারদের ব্রিফিং শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

এ সময় কুমিল্লা সিটি করপোরেশনের নির্বাচন প্রসঙ্গ এই নির্বাচন কমিশনার জানান, ‘ভোটের পরিস্থিতি ভালোই আছে। কোনো ধরনের খারাপ পরিস্থিতির ঘটনা এখনও ঘটেনি। এছাড়া নির্বাচনের নিরাপত্তা জোরদার করা হয়েছে। সুষ্ঠু ভোটের জন্য যা যা করা দরকার সবই করা হয়েছে।’

এ সময় আরেক নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেন, যদি ভোটের পরিস্থিতি ভালো না থাকে তাহলে নির্বাচন স্থগিত করা হবে। নির্বাচন সুষ্ঠু করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা রয়েছে বলে জানান তিনি।

এছাড়া সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারের কুমিল্লায় অবস্থান করার বিষয়ে রাশেদা সুলতানা বলেন, ‘তিনি আইন অমান্য করে নির্বাচনী এলাকায় আছেন। আইনের কিছু ফাঁক ফোকরকে তিনি ব্যবহার করছেন। আমাদেরও সময় আসবে। ওয়েট এন্ড সি।’

Advertisement
Share.

Leave A Reply