fbpx

এসএসসির ফরম পূরণের সময় একদিন বাড়ল

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিলম্ব ফি ছাড়া এসএসসি পরীক্ষার ফরম পূরণের সময় একদিন বাড়িয়েছে ঢাকা শিক্ষাবোর্ড। বর্ধিত সময় অনুযায়ী, আগামীকাল বুধবার পর্যন্ত ফরম পূরণ করতে পারবেন। তবে জরিমানাসহ ৯ থেকে ১৩ নভেম্বর পর্যন্ত শিক্ষার্থীরা ফরম পূরণ করতে পারবেন শিক্ষার্থীরা। মঙ্গলবার ঢাকা বোর্ড থেকে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০২৪ সালের যেসব শিক্ষার্থী এসএসসি ও সমমানের পরীক্ষায় বসবে তারা জরিমানা ছাড়া এসএসসি পরীক্ষার ফরম পূরণের শেষ সময় ছিল আজ মঙ্গলবার (৭ নভেম্বর) পর্যন্ত। তবে তা একদিন বাড়িয়ে জরিমানা বা বিলম্ব ফি ছাড়া বুধবার (৮ নভেম্বর) পর্যন্ত ফরম পূরণের ফি দিতে পারবেন শিক্ষার্থীরা।

পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক মো. আবুল বাশার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বোর্ড জানায়, বিলম্ব ফি ছাড়া ৮ নভেম্বর (বুধবার) পর্যন্ত এসএসসি ফরম পূরণ করতে পারবেন শিক্ষার্থীরা। ফি জমা দেওয়া যাবে ৯ নভেম্বর (বৃহস্পতিবার) পর্যন্ত।

আগামী বছরের এসএসসি পরীক্ষার জন্য গত ৩০ অক্টোবর ফরম পূরণ শুরু হয়। আগের নির্দেশনা অনুযায়ী, ৭ নভেম্বর ফরম পূরণের শেষ দিন ছিল। তবে ১০০ টাকা বিলম্ব ফি দিয়ে ৯ থেকে ১৩ নভেম্বর পর্যন্ত শিক্ষার্থীরা ফরম পূরণ করতে পারবে।

 

Advertisement
Share.

Leave A Reply