fbpx

ওয়ালটন কম্পিউটার পণ্যে ১০০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক, নতুন ওয়েবসাইট চালু

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

‘প্রযুক্তি পণ্য সবার জন্য’ স্লোগান নিয়ে শুরু হলো ‘ওয়ালটন কম্পিউটার নিউ ইয়ার ক্যাশব্যাক অফার’। এর আওতায় ওয়ালটন প্লাজা থেকে ল্যাপটপ, ডেক্সটপ কম্পিউটার ও এক্সেসরিজ ক্রয়ের ক্ষেত্রে সর্বোচ্চ ১০০ শতাংশ পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক পাচ্ছেন ক্রেতারা।

একই সঙ্গে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের ওয়েবসাইট চালু করেছে কর্তৃপক্ষ। এই ওয়েবসাইট থেকে ওয়ালটনের সব ধরনের ডিজিটাল ডিভাইস ক্রয়সহ গ্রাহকরা প্রয়োজনীয় তথ্য ও সেবা পাবেন।

সোমবার (২ জানুয়ারি) রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে এ উপলক্ষ্যে এক লঞ্চিং প্রোগ্রামের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে জানানো হয়, ওয়ালটন কম্পিউটারের লক্ষ্য সর্বাধুনিক প্রযুক্তিপণ্য বাংলাদেশের সবার হাতে সাশ্রয়ী মূল্যে পৌঁছে দেয়া। সে লক্ষ্যে বর্তমানে ৩২টি ব্র্যান্ড নামে ১৭টি ক্যাটাগরির ৪৪টি প্রযুক্তিপণ্য উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন কম্পিউটার। বছরব্যাপী মূল্যছাড়ের পাশাপাশি ইএমআই ও কিস্তি সুবিধা, এক্সচেঞ্জ অফারসহ ওয়ালটন কম্পিউটার পণ্য ও এক্সেসরিজে নানান ক্রেতাসুবিধা দেয়া হচ্ছে। এরই ধারাবাহিকতায় নতুন বছরের শুরুতেই ‘ওয়ালটন কম্পিউটার নিউ ইয়ার ক্যাশব্যাক অফার’ চালু করা হয়েছে।

দেশের যেকোনো ওয়ালটন প্লাজা থেকে কম্পিউটার পণ্য ও এক্সেসরিজ ক্রয়ের ক্ষেত্রে ১০০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাকের সুবিধা উপভোগ করা যাচ্ছে। এক্ষেত্রে প্লাজা থেকে ক্রয়কৃত পণ্যের বারকোড রেজিস্ট্রেশনের সাথে সাথে এসএমএসের মাধ্যমে গ্রাহককে ক্যাশব্যাকের পরিমাণ জানিয়ে দেয়া হচ্ছে। নগদ মূল্যে ক্রয়ের ক্ষেত্রে প্রাপ্ত ক্যাশব্যাক গ্রাহক তাৎক্ষণিকভাবে প্রদেয় মূল্যের সঙ্গে সমন্বয় করতে পারছেন। জিরো ইন্টারেস্টে ৬ মাসের কিস্তি সুবিধায়ও পণ্য কেনার ক্ষেত্রেও গ্রাহকরা এই অফার পাচ্ছেন।

একই অনুষ্ঠানে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ওয়েবসাইট উদ্বোধন করা হয়েছে। ওয়ালটন ডিজিটেক ডটকম (https://waltondigitech.com) ওয়েবসাইট থেকে ল্যাপটপ, কম্পিউটার, মোবাইল ফোনসহ অন্যান্য আইটি পণ্য ও এক্সেসরিজ সম্পর্কে সব ধরনের তথ্য ও সেবা পাচ্ছেন গ্রাহক। থাকছে ঘরে বসেই এই ওয়েবসাইট থেকে পণ্য ক্রয়ের সুবিধা।

ওয়ালটন ডিজিটেক ওয়েবসাইটের বিশেষ অপশন হিসেবে রয়েছে ‘মেক মাই পিসি’ সুবিধা। যেখান থেকে প্রয়োজন অনুযায়ী গ্রাহক কাস্টোমাইজ পিসি তৈরি করে নিতে পারবেন। ‘সাজেস্ট মাই পিসি’ অপশন থেকে গ্রাহক তার চাহিদা ও রুচির ধরন অনুযায়ী ল্যাপটপ, ডেক্সটপ কম্পিউটার কিংবা অল-ইন-ওয়ান পিসি বেছে নেয়ার ক্ষেত্রে প্রয়োজনীয় সহযোগিতা পাবেন।

অনুষ্ঠানে ওয়ালটন আইটি পণ্যের ক্যাটালগ উন্মোচন করা হয়। কর্মকর্তাদের নিরলস প্রচেষ্টা ও গুরুত্বপূর্ণ অবদানের জন্য পুরস্কৃত করে কর্তৃপক্ষ।

Advertisement
Share.

Leave A Reply