fbpx

কবে মিলবে ‘জওয়ান’-এর ঝলক, জানালেন শাহরুখ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শাহরুখ অভিনীত ‘পাঠান’ সিনেমাটি বলিউডের সকল রেকর্ড ভেঙে দিয়েছে। স্বভাবতই শাহরুখ ভক্তরা কিং খানের পরবর্তী সিনেমার জন্য অপেক্ষা করছে। কবে আসছে জওয়ান, এ নিয়ে রীতিমত আলোচনা বলিপাড়ায়। অবশেষে মিলেছে উত্তর। আসছে জওয়ান। খবর দিয়েছেন স্বয়ং শাহরুখ।

সম্প্রতি টুইটারে একটি ভিডিও শেaয়ার করে শাহরুখ ঘোষণা করেন, আগামী ৭ সেপ্টেম্বর হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় বিশ্ব জুড়ে মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’। তিনি জানান, আগামী ১০ জুলাই ভারতীয় সময় সকাল সাড়ে দশটায় মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’-এর ট্রেলারের আগের ঝলক। এই ঝলককে ‘ট্রেলার প্রিভিউ’ বলে অভিহিত করেছেন নির্মাতারা।

২০২৩ সালে বলিউড কিং ঠিক কিং খানের মতই ফেরেন ‘পাঠান’ মিলিয়ে সিনেমা দিয়ে। সিনেমাটি ব্লকবাস্টার হয়। দেশ-বিদেশ মিলে বক্স অফিসে প্রায় ১১০০ কোটি রুপির ব্যবসা করেছে শাহরুখের এই ছবি। এবার পালা ‘জওয়ান’-এর।

দক্ষিণী পরিচালক অ্যাটলির এই ছবির মাধ্যমে প্যান ইন্ডিয়ান ছবির দুনিয়ায় পা রাখতে চলেছেন শাহরুখ। ‘জওয়ান’ ছবির জন্য শাহরুখের সঙ্গে জুটি বেঁধেছেন অ্যাটলি, এ কথা ঘোষণার পর থেকেই দর্শকের মধ্যে উত্তেজনা বাড়ছিলো। তবে অনুরাগীদের উৎসাহ বাড়িয়েও বার বার হোঁচট খেয়েছে ‘জওয়ান’। সব জল্পনার অবসান ঘটিয়ে গত মে মাসে ঘোষণা করা হয় ‘জওয়ান’-এর মুক্তির তারিখ। আগামী ৭ সেপ্টেম্বর বড় পর্দায় ‘জওয়ান’ হিসাবে ফিরতে চলেছেন বলিউডের বাদশা। শাহরুখ ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন নয়নতারা, বিজয় সেতুপতি ও সান্য মলহোত্র। বিশেষ একটি চরিত্রে দেখা যেতে চলেছে বলিউড তারকা সঞ্জয় দত্তকেও।

Advertisement
Share.

Leave A Reply