fbpx

কাকে ইঙ্গিত করে পোস্ট দিলেন বুবলী?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

থামতে চাইলেই কি থামা যায় বলুন? শাকিব বুবলী ইস্যু যখন কিছুটা চাপা পড়ে যায়, ঠিক তখনই তৈরি হয় কথা বলার মত নতুন ইস্যু।

বেশ কিছুদিন বিষয়টি নিয়ে বুবলী চুপ ছিলেন, কিন্তু বুবলীর একটি পোস্ট ঘিরে শুরু হয়েছে এই বিষয় নিয়ে নতুন আলোচনা। বৃহস্পতিবার বুবলী নিজের ফেসবুক পেজে একটি পোস্ট দিয়েছেন, আর সেটি নিয়েই চলছে চুলচেরা বিশ্লেষণ।

পোস্টে বুবলী লিখেছেন, ‘আপা, আপনি একাধারে লেখিকা, পরিচালক, নাট্যকার,অভিনেত্রী এবং সাংবাদিকসহ নানান গুণে গুণান্বীত..আপনি অনেক সিনিয়র একজন ব্যক্তিত্ব আমাদের এই মিডিয়া ইন্ডাসট্রিতে এবং আপনার দ্বায়বদ্ধতা অনেক। আপনাকে আমি সম্মান করি কিন্তু যখন কোনো পার্টিকুলার বিষয়ে যেটা একান্তই কারো ব্যক্তিগত সে বিষয়ে পুরোটা না জেনে কোথাও বিচারকের মত কোনো বিচারমূলক কমেন্ট করেন, তখন আপনার কথার ভঙ্গীমা, শব্দের প্রয়োগ এবং একদিকে পক্ষপাতিত্বমূলক কমেন্টটা শুনলে বুঝতে আর বাকি থাকে না আপনি সেই বিষয়ে বা যাকে নিয়ে বলছেন সে ব্যক্তিকে প্রপারলি না জেনেই কমেন্ট করছেন। আপনার এরকম আক্রমনাত্মক মনোভাব পোষণ করা কমেন্ট টা দেখে অবাক হয়েছি যে আমরা যাদের অভিভাবক ভাবছি তারা তাদের সকল সন্তানদের এক চোখে দেখেন না। দু:খজনক। তাহলে আমরা বড়দের কাছ থেকে কিভাবে শিখবো।’

বুবলির এই পোস্ট ঘিরে শুরু হয়েছে তুমুল আলোচনা। সবার প্রশ্ন, কাকে ইঙ্গিত করে তিনি এই পোস্ট দিলেন?

সাংবাদিক, অভিনেত্রী ও নাট্যকার ফাল্গুনী হামিদ বুধবার এক রেডিও অনুষ্ঠানে গিয়ে শাকিব-বুবলী ইস্যুতে কথা বলেছেন। সবার ধারণা, ফাল্গুনী হামিদকে নিয়েই কি নায়িকার এই পোস্ট।

ফাল্গুনি হামিদ বুবলীকে উদ্দ্যশ্য করে বলেন, তুমি মাত্র কয়েকদিন এই জগতে এসেছো। এসেই শাকিবের সাথে প্রেম, নাম যশের কারণে তার সন্তান গর্ভে ধারণ করতে হবে কেন? তুমি শাকিবের চেয়ে কত ছোট।

তিনি শাকিবকে উদ্দেশ্য করে বলেন, সবাই গায়ে পড়তে চাইলেই আমি গ্রহণ করবো কেন? শাকিবেরও উচিত গায়ে পড়তে আসলেই গ্রহণ না করা। শাকিবের উচিত এদের ত্যাগ করা। সুপারস্টারের একটা লেভেল থাকে, এসব করে এই জায়গা থেকে তো তুমি নেমে গেলে।

তবে শুধুমাত্র শাকিবকে দোষ দিতে রাজি নন ফাল্গুনী হামিদ। বরং মেয়েদেরও দোষ দিয়েছেন তিনি।  তবে বুবলীকে এভাবে আক্রমণ তিনি আদও করতে পারেন কিনা সেটা নিয়েও পাল্টাপাল্টি কথা চলছে।

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ জুলাই শাকিবের সঙ্গে বুবলীর বিয়ে হয়েছে। এরপর ২০২০ সালের ২১ মার্চ তিনি সন্তানের মা হয়েছেন। শাকিব-বুবলীর এই ছেলের নাম শেহজাদ খান বীর।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/510401617669460

Advertisement
Share.

Leave A Reply